শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০২৩  |   ২১ °সে

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ০০:৪৭

বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেলো দুই বন্ধুর

বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেলো দুই বন্ধুর
অনলাইন ডেস্ক

বগুড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক বন্ধু।

সোমবার (১৩ নভেম্বর) রাত ১০টার দিকে দুপচাঁচিয়ার চৌমুহনী বাজারে টিএমএস অটো রাইচ মিল সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মঙ্গলবার দুপুরে দুপচাঁচিয়া থানায় মামলা করেন নিহত এক যুবকের ভাই।

জানা গেছে, সোমবার বিকেল ৩টায় আদমদীঘি উপজেলার সান্তাহার ইউপির ছাতনী ঢেকড়া গ্রামের হোসেন আলীর ছেলে শাকিল আহমেদ (২৪) ও সিরাজুল ইসলামের ছেলে সজিব হোসেন (২৩) তাদের বন্ধু একই গ্রামের মাহাবুর রহমানের মোটরসাইকেলে বগুড়া যান। কাজ শেষে ওই দিন রাত ১০টায় ফেরার পথে বগুড়াগামী শ্যামলী পরিবহনের বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

এ সময় গুরুত্বর আহত তিনবন্ধু শাকিল, সজীব ও মাহাবুবকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাকিল ও তার বন্ধু সজীবকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করে চৌমুহনী বাজারে রাখেন। কিন্তু বাসের চালক ও হেলপার কৌশলে পালিয়ে যান। মঙ্গলবার দুপুরে নিহত শাকিলের বড় ভাই রাকিব হোসেন বাদী হয়ে শ্যামলী পরিবহনের মালিকের বিরুদ্ধে থানায় মামলা করেন।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনাতন চন্দ্র সরকার বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহত শাকিলের ভাই রাকিব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়