মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪  |   ৩১ °সে

প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ০১:১৯

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪
অনলাইন ডেস্ক

পঞ্চগড়ের দেবীগঞ্জে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে সোনাহার-দেবীগঞ্জ সড়কের নতুনবন্দর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারা হলেন, উপজেলার দন্ডপাল ইউনিয়নের লোহাগাড়া সুপারিতলা এলাকার বাছের আলীর ছেলে কাউসার আলী (১৬), একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাব্বির হোসেন (১৭), দেবীগঞ্জ সদর ইউনিয়নের খাঁ পাড়া এলাকার মজনু রহমানের ছেলে সাব্বির (২২) ও একই এলাকার হজরত আলীর ছেলে বরকত (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈদে বেড়ানোর জন্য দুটি ভিন্ন মোটরসাইকেলে তিনবন্ধু খাঁ পাড়া থেকে দেবীগঞ্জের দিকে যাচ্ছিলেন। অপর একটি মোটরসাইকেলে আরও তিনজন লোহাগারা থেকে নীলসাগর যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রথমে কাউসার আলীর মৃত্যু হয়। রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে সাব্বির হোসেন মারা যায়। চিকিৎসাধীন অবস্থায় খাঁ পাড়ার এলাকার সাব্বির ও বরকত নামের আরও দুজনের মৃত্যু হয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল মোকাদ্দেম বলেন, এখন পর্যন্ত আমরা দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। তবে আরও দুজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে শুনেছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়