শনিবার, ১৮ মে, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ১৭ জুন ২০২২, ১৫:০৮

উত্তরায় ‘সালাম পার্টির’ সাত ডাকাত গ্রেপ্তার

উত্তরায় ‘সালাম পার্টির’ সাত ডাকাত গ্রেপ্তার
অনলাইন ডেস্ক

রাজধানীতে অভিযান চালিয়ে ডাকাত চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা-পুলিশ। পুলিশ বলছে, ‘সালাম পার্টি’ নামে পরিচিত এই চক্রের রাজধানী জুড়ে নেটওয়ার্ক রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আমিনুল ইসলাম বাবু ওরফে মো. সুমন ইসলাম বাবু ওরফে মো. সাইফুল ওরফে মো. বাবু ওরফে মো. সুমন (২৫), মো. সজল সিদ্দিক (৪২), দেলোয়ার হোসেন ওরফে পরশ পাঠান ওরফে মো. পলাশ ওরফে দীপু ওরফে মানিক ওরফে দেলোয়ার হোসেন পরশ ওরফে কালা মানিক (৩১), মো. সাইফুল ইসলাম (২৭), মো. হাসান (৩০), মো. আমির আলী (৫৫), মো. লিটন মিয়া (৩০)।

শুক্রবার উত্তরা পশ্চিম থানা-পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ ইয়াসিন গাজী এ তথ্য জানান। বৃহস্পতিবার উত্তরা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদ ইয়াসিন গাজী দেশ রূপান্তরকে জানান, সালাম পার্টির সদস্যদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রতিটা মামলায় তাদের ছদ্মনামের উল্লেখ রয়েছে। প্রাথমিকভাবেও তাদের একাধিক নাম থাকার সত্যতা আমরা পেয়েছি। তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে হোন্ডা মোবাইল টিম এসআই হাসিব আল মাহফুজ, এসআই সাফিন ইসতিয়াক, এএসআই মামুন অর রশিদসহ সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এ সময় তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তাদের কাছ থেকে ২ টি ধারালো চাপাতি, ৩ টি ধারালো চাকু, ১ টি কাটার নাইফ, ৮ টুকরা নাইলন এর রশি, ৩ টি প্যাডেল চালিত রিকশা উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামিদের বিরুদ্ধে উত্তর পশ্চিম থানায় দুটি মামলা করা হয়েছে। উত্তরায় আরও দুটি ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সূত্র: দেশ রূপান্তর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়