শুক্রবার, ১৭ মে, ২০২৪  |   ৩৪ °সে

প্রকাশ : ০১ জুলাই ২০২৩, ২৩:১৪

এখন কেমন আছেন পপ তারকা ম্যাডোনা?

এখন কেমন আছেন পপ তারকা ম্যাডোনা?
অনলাইন ডেস্ক

বিশ্ববিখ্যাত পপ তারকা ম্যাডেনা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তার শরীরে ব্যাপক ব্যাক্টেরিয়ার সংক্রমণ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখন শোনা যাচ্ছে ‘বাড়িতেই রয়েছেন’ ম্যাডোনা। গতকাল কিছুটা বমির প্রবণতা ছিল। তা এখন আর নেই।

জানা গেছে, গত সপ্তাহ শেষে ম্যাডোনাকে মারাত্মক সংক্রমণের কারণে ভর্তি করা ইন্টেনসিভ কেয়ার ইউনিটে। এখন তিনি অনেকটা সুস্থ এবং তাকে ছেড়েও দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। অপর এক সূত্রের খবর, গায়িকা ‘এখন অনেকটাই সুস্থ বোধ করছেন এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন’।

আন্তর্জাতিক বিনোদন পত্রিকা ‘দ্য ইন্ডিপেন্ডেন্ট’-এর পক্ষ থেকে ম্যাডোনার ট্যুর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা হয়। গাই ওসেইরি জানান, গত বুধবার, ২৮ জুন, ৬৪ বছর বয়সী ‘এক্সপ্রেস ইওরসেল্ফ’ গায়িকার শরীরে ব্যাক্টেরিয়ার সংক্রমণ ধরা পড়ে। এর ফলে তাকে ‘একাধিক দিন আইসিইউ’তে কাটাতে হয়।

আপাতত ম্যাডোনা অনেকটাই সুস্থ বলে জানা গেছে। তবে সম্পূর্ণ সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত ‘পূর্ব পরিকল্পিত সব কাজ স্থগিত’ রেখেছেন তিনি। খুব শিগগির ট্যুর শুরু করার কথা ছিল তার। পিছিয়ে দেওয়া হয়েছে সেই তারিখও।

কানাডায় আগামী ১৫ জুলাই থেকে সর্বোচ্চ হিট শো ‘দ্য সেলিব্রেশন ট্যুর’ শুরু করার কথা ছিল পপ ক্যুইন ম্যাডোনার। তবে তা আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে। ট্যুর শুরুর নতুন তারিখ খুব শিগগিরই ঘোষণা করা হবে বলে খবর সূত্রের। ম্যাডোনার দ্রুত আরোগ্য কামনা করেছেন রিটা উইলসন, মিশেল ভাইজ্যাগের মতো তারকারা।

‘দ্য সেলিব্রেশন ট্যুর’-এ শোনা যাবে চার দশকব্যাপী ম্যাডোনার বিভিন্ন ক্যাটালগ থেকে একাধিক জনপ্রিয় গান। অক্টোবর ও ডিসেম্বরে শিল্পীর ব্রিটেনে পৌঁছানোর কথা ছিল। এই ট্যুরকে ‘অনন্য’ অনুষ্ঠান হিসেবে চিহ্নিত করা হয়েছে। এই ট্যুরের সব অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ড্র্যাগ ক্যুইন ববের, যার আসল নাম কল্ডওয়েল টিডিক্যু।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়