বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৩২

পাঁচবার ‘জওয়ান’ দেখল ফ্যান ক্লাব, যা বললেন শাহরুখ

পাঁচবার ‘জওয়ান’ দেখল ফ্যান ক্লাব, যা বললেন শাহরুখ
অনলাইন ডেস্ক

দারুণভাবে আছড়ে পড়েছে ‘জওয়ান’ সুনামি। সমগ্র ভারত এখন মজে আছে শাহরুখ খানে। ‘জওয়ান’ এখন শুধু একটি সিনেমা নয়, এক উৎসবের আকার নিয়েছে। আর তার প্রতিফলন ধরা পড়েছে বক্স অফিসে। ফ্যান ক্লাব নামে শাহরুখের এক ভক্ত গ্রুপ এই সিনেমা দেখেছে পাঁচবার। এ নিয়ে প্রতিক্রিয়াও জানিয়েছেন বলিউড বাদশা।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে তিনি ফ্যান ক্লাবের পোস্টটি শেয়ার করে সেখানে প্রতিক্রিয়া জানান। তিনি বলেন, 'কেন জানি মনে হচ্ছে, আপনারা ষষ্ঠবারের জন্য প্রস্তুতি নিচ্ছেন।'

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জওয়ান’। এরপর থেকে ভারতের বেশ কিছু অঞ্চলের প্রেক্ষাগৃহের দরজা ভোর পাঁচটায় খুলে গেছে। কাশ্মীর থেকে কন্যাকুমারীর বিভিন্ন প্রেক্ষাগৃহের বাইরে মানুষের উপচে পড়া ভিড়। এরই মধ্যে শাহরুখ ভক্ত এক ফ্যান গ্রুপ জওয়ান পোস্টারের সামনে তাদের দুটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শেয়ার করে লেখেন, 'পঞ্চমবারের মতো উপভোগ করলাম। আমরা আবারও একসঙ্গে এই সিনেমা দেখবো। প্রত্যেকবারের দেখায় নতুন রোমাঞ্চ খুঁজে পেয়েছি। কি অসাধারণ সিনেমা! শাহরুখ খান কি আর কিছু চাইতে পারে?'

এর প্রতিক্রিয়ায় বলিউড বাদশা তাদের পোস্টটি আবার শেয়ার করে লেখেন, 'ওয়াও!, পাঁচবার। কেন জানি মনে হচ্ছে আপনারা ষষ্ঠবারের মতো প্রস্তুতি নিচ্ছেন। হা হা হা...অনেক অনেক ভালোবাসা এবং ধন্যবাদ।

এদিকে জওয়ান ঝড়ে মুক্তির মাত্র দ্বিতীয় দিনেই বিশ্বব্যাপী ২৪০ কোটির মতো আয় করেছে সিনেমাটি। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক এর প্রতিবেদন অনুসারে, দ্বিতীয় দিনে ভারতে ৫৩ কোটি আয় করেছে জওয়ান যা শাহরুখের আগের সিনেমা পাঠানের প্রথম দিনের আয়ের প্রায় কাছাকাছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়