সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ০৬ জুন ২০২২, ১১:১৮

‘শান’ দেখতে বিশেষ ব্যবস্থা!

‘শান’ দেখতে বিশেষ ব্যবস্থা!
অনলাইন ডেস্ক

সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ঈদে মুক্তিপ্রাপ্ত আলোচিত ছবি ‘শান’। ঈদুল ফিতরে দেশের সব বড় প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এ ছবিটি দর্শকপ্রিয়তা পায়। ছবিটি শুধু শহরগুলোতেই অবিশ্বাস্য সাড়া পায়নি, গ্রামে-মফস্বলেও ছিল তুমুল আগ্রহ। ছবিটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যান এবার শানকে পৌঁছে দিচ্ছে দেশের প্রতিটি অঞ্চলে। যারা হলে গিয়ে শান ছবিটি উভোগ করতে পারেনি তারা এবার বড় পর্দায় উপভোগ করতে পারবেন।

গত ২ জুন থেকে পার্বত্যজেলা রাঙামটিতে বিকল্প ব্যবস্থায় শুরু হয় ‘শান’ এর প্রদর্শনী। সেখানে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে ছবিটি প্রদর্শিত হয়। ৬ জুন খাগড়াছড়ির নারানখাইয়া উপজেলা পরিষদ এলাকার খাগড়াছড়ি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে বিকাল ৫টা ও সন্ধ্যা ৭টায় দুটি করে শো প্রদর্শন হবে।

এ বিষয়ে ছবিটির পরিচালক এম রাহিম বলেন, আমরা শানকে পৌঁছে দিতে চাই দেশের প্রতিটি অঞ্চলের সব মানুষের কাছে। যেন বড়পর্দায় উপভোগের সুযোগ পান তারা। এ লক্ষ্যেই পার্বত্য অঞ্চল থেকে শানের প্রদর্শনী শুরু হয়েছে। পর্যায়ক্রমে সারা দেশেই দেখানো হবে সিনেমাটি। এ ছবিটির কাহিনী সাজিয়েছেন আজাদ খান। ছবিটির ক্রিয়েটিভ প্রধানও তিনি। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়