বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪  |   ৩৫ °সে

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩, ০৭:৩৯

‘দেশের স্বাস্থ্যখাত এগিয়ে যাচ্ছে’

‘দেশের স্বাস্থ্যখাত এগিয়ে যাচ্ছে’
অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের স্বাস্থ্যখাত দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌর শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে মোতাহের হোসেন তালুকদার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি এ কথা জানান।

ডেপুটি স্পিকার বলেন, কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে শহরের স্বাস্থ্য সেবাকে গুরুত্ব দিয়ে কাজ করছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। এখন গ্রামাঞ্চলের মানুষদের নিকটতম বন্ধু পল্লী চিকিৎসক, কমিউনিটি ক্লিনিক ও হোমিওপ্যাথি চিকিৎসকরা।

জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের প্যানেল চেয়ারম্যান ও বোর্ড সদস্য ডা. আশীষ শংকর নিয়োগী, সিভিল সার্জন ডা. রামপদ রায়, মোতাহের হোসেন তালুকদার হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও দাতা সদস্য শামীম তালুকদার লাবু।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়