মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ০৩ জুন ২০২২, ১৫:৪৬

প্রিয়াঙ্কা গান্ধীও করোনায় আক্রান্ত

প্রিয়াঙ্কা গান্ধীও করোনায় আক্রান্ত
অনলাইন ডেস্ক

ভারতের প্রধান বিরোধী দল ভারতীয় জাতীয় কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার একদিনের ব্যবধানে এবার করোনায় আক্রান্ত হওয়ার কথা জানালেন তার মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীও।

প্রিয়াঙ্কা গান্ধীও নিজেই টুইট করে তার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

শুক্রবার সকালে টুইটারে দেওয়া এক বার্তায় প্রিয়াঙ্কা গান্ধী জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মৃদু উপসর্গ রয়েছে। ভাইরাস শনাক্ত হওয়ার পর বর্তমানে বাড়িতেই তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। বিগত কয়েকদিনে তিনি যাদের সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন।

‘নবসংকল্প কার্যশালা’য় যোগ দিতে বৃহস্পতিবার উত্তরপ্রদেশে গিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু মাঝপথেই কর্মসূচি ছেড়ে চলে আসেন তিনি। রাতে দিল্লিতেও ফিরে আসেন। এরপরই জল্পনা শুরু হয়, মায়ের অসুস্থতার খবর পেয়েই হয়তো তিনি দিল্লিতে ফিরে এসেছেন। তবে সেই সময়ে কংগ্রেসের পক্ষ থেকে প্রিয়াঙ্কার করোনা আক্রান্ত হওয়া সম্পর্কে কিছু জানানো হয়নি। সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত হয়েছেন বৃহস্পতিবার। তার মৃদু উপসর্গ রয়েছে এবং বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন। বিগত কয়েকদিনে তিনি একাধিক বৈঠক করেছিলেন। একাধিক কংগ্রেস নেতাও করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে কেসি বেণুগোপাল অন্যতম।

সূত্র: টুইটার

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়