মঙ্গলবার, ৩০ মে, ২০২৩  |   ৩৩ °সে

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ০২:০৬

ক্রিকেটে মজলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, ভিডিও ভাইরাল

ক্রিকেটে মজলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, ভিডিও ভাইরাল
অনলাইন ডেস্ক

ইংল্যান্ড গতবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে। জস বাটলারের নেতৃত্বে সেরার খেতাব জিতেছে তারা। সম্প্রতি বিশ্বজয়ী ইংল্যান্ডের এই টিমের সদস্যরা প্রধানমন্ত্রী ঋষি সুনাকের সঙ্গে দেখা করেছেন। সেখানে ঋষি সুনাক তাদের সঙ্গে ক্রিকেট খেলেন। এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এনডিটিভির।

প্রধানমন্ত্রীর বাসভবনে উপস্থিত ছিলেন জস বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডনরা। এক যুগ পর ফের টি-টোয়েন্টিতে চ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড। ২০২২ আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হন জস বাটলাররা।

এর আগে ২০১০ সালে পল কলিংউডের নেতৃত্বে টি-টোয়েন্টি সেরার খেতাব জিতেছিল ইংল্যান্ড। এবার পাকিস্তানের বিরুদ্ধে ফাইনালে বেন স্টোকস অপরাজিত অর্ধশতরান করেন। তেমনই বল হাতে অনবদ্য় পারফরম্যান্স ছিল বা হাতি মিডিয়াম পেসার স্যাম কারানের। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে নিলামে সবচেয়ে দামি ক্রিকেটার হয়েছেন ইংল্যান্ডের এই তরুণ পেসার।

জানা গেছে, বিশ্বকাপজয়ী ইংল্য়ান্ড ক্রিকেট টিমের সদস্য়রা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান। এসময় ব্যাটিংয়ের সুযোগ হাতছাড়া করলেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী। ইংল্যান্ডের বিশ্বজয়ী দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য স্যাম কারান ও ক্রিস জর্ডনের বলে ব্যাট করেছেন তিনি।

স্যাম কারানের ডেলিভারি তাক লাগিয়ে দিয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে। তবে ইংল্যান্ড দলের সাম্প্রতিক সফর অবশ্য় ভালো যায়নি। বাংলাদেশের মাটিতে ০-৩ ব্য়বধানে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে বিশ্ব চ্যাম্পিয়নরা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়