শনিবার, ২০ এপ্রিল, ২০২৪  |   ৩৭ °সে

প্রকাশ : ০৯ মে ২০২৩, ০৪:৫১

কেরালায় পর্যটকবাহী নৌকাডুবি, নিহত ২২

কেরালায় পর্যটকবাহী নৌকাডুবি, নিহত ২২
অনলাইন ডেস্ক

ভারতের কেরালায় পর্যটকবাহী নৌকাডুবির ঘটনায় আরও চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২ জনে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে জানানো হয়েছে, রবিবার সন্ধ্যায় কেরালার মালাপ্পুরম জেলার তানুর এলাকায় তুভালথিরাম সমুদ্রসৈকতের কাছে নৌকাটি ডুবে যায়।

কেরালার পর্যটনমন্ত্রী পি এ মোহাম্মদ রিয়াস জানান, নৌকাটিতে ৩০ জন যাত্রী ছিলেন। ধারণা করা হচ্ছে, নৌকার নিচে আরও অনেকে আটকা পড়েছেন। তাদের বের করে আনতে হবে। নৌকাটি উল্টে গেছে। এর কারণ এখনও জানা যায়নি। পুলিশ ঘটনাটির তদন্ত করবে।

এদিকে দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের পরিবারকে দুই লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

মুখ্যমন্ত্রী পিনারাইও শোক প্রকাশ করেছেন। তিনি মালাপ্পুরম জেলা কালেক্টরকে একটি সমন্বিত জরুরি উদ্ধার অভিযান চালানোর নির্দেশ দিয়েছেন।

ফায়ার সার্ভিস ও পুলিশ ইউনিট, রাজস্ব ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা এবং জেলার তানুর ও তিরুর এলাকার স্থানীয়রা উদ্ধার অভিযানে অংশ নিয়েছেন। কেরালার ক্রীড়ামন্ত্রী ভি আব্দুর রহিম ও পর্যটনমন্ত্রী পি এ মোহাম্মদ রিয়াস উদ্ধার অভিযানের সমন্বয় করবেন বলেও জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়