শনিবার, ১৮ মে, ২০২৪  |   ২৮ °সে

প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ০২:৩৭

ধর্ষণ মামলায় এসআই শরিফুলকে কারাগারে পাঠানোর নির্দেশ

ধর্ষণ মামলায় এসআই শরিফুলকে কারাগারে পাঠানোর নির্দেশ
অনলাইন ডেস্ক

ধর্ষণের মামলায় পুলিশের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৪ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। অন্যদিকে বাদী পক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদীর আইনজীবী আব্দুস সালাম শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

শরিফুল বর্তমানে ইন সার্ভিস ট্রেনিং সেন্টার সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। তিনি পাবনার সাঁথিয়া থানার চৈত্রহাটি গ্রামের মৃত বন্দে আলীর ছেলে।

এর আগে বৃহস্পতিবার (১০ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৮ এর বিচারক বেগম মাফরোজা পারভীন প্রতিবেদন গ্রহণ করে এ গ্রেফতারি পরোয়ানার জারি করেন।

গত বছরের ২৮ আগস্ট অভিযুক্ত শরিফুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী এক নারী। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) মামলাটি তদন্ত করে ধর্ষণের ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করলে বিচারক গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

ভুক্তভোগী মামলার অভিযোগে উল্লেখ করেন, ২০২০ সালের জানুয়ারি মাসে এসআই শরিফুলের সঙ্গে তার পরিচয় হয়। একই বছরের ১৩ নভেম্বর শরিফুল তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরবর্তীতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি তিনি এসআই শরিফুলকে জানালে সে তাকে (ভুক্তভোগী) হাসপাতালে নিয়ে গর্ভপাত করান। পরবর্তীতে শরিফুল তাকে বিয়ে করতে অস্বীকার করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়