শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৫ °সে

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ২১:৫৭

ব্যবসায়ীদের পাশে থাকবে পুলিশ : সিএমপি কমিশনার

ব্যবসায়ীদের পাশে থাকবে পুলিশ : সিএমপি কমিশনার
অনলাইন ডেস্ক

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, ‘ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে। একই সঙ্গে ক্রেতাদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সংখ্যক পোশাকি ও সাদা পোশাকের পুলিশ সদস্য কর্মরত রয়েছে।’

রোববার চট্টগ্রাম নগরের ঈদ বাজারের নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বাণিজ্য নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। নগরবাসী যেন নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা করা হবে।’

এ সময় ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যে কোনো ধরনের অপরাধ সংক্রান্ত দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানান পুলিশ কমিশনার।

পরিদর্শনকালে পুলিশ কমিশনার মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সঙ্গে মতবিনিময় করেন। ক্রেতা বিক্রেতা ও মার্কেট সমিতির কোনো সমস্যা আছে কি না জানতে চান।

এ সময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়