রবিবার, ১৯ মে, ২০২৪  |   ৩১ °সে

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২২, ০২:৫২

সামনে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: ডিএমপি কমিশনার

সামনে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: ডিএমপি কমিশনার
অনলাইন ডেস্ক

ঢাকা মেট্রোপলিটন কমিশনার (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, বাংলাদেশ পুলিশের বেস্ট পুলিশ অফিসাররা ডিএমপিতে কাজ করেন। সামনের দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে।

পদায়নকৃত কর্মস্থলে নিজের দক্ষতা দিয়ে বিদায়ী অতিথি সেই ক্রাইসিস মোকাবিলা করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ডিএমপি হেডকোয়াটার্সে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডিএমপিতে সদ্য পদায়নকৃত যুগ্ম-পুলিশ কমিশনার হামিদা পারভীন ও যুগ্ম-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারকে ফুলেল শুভেচ্ছা জানান ডিএমপি কমিশনার।

এছাড়া ডিএমপিতে কর্মরত যুগ্ম-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) টুটুল চক্রবর্তী ঢাকা রেঞ্জে পদায়ন হওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন ডিএমপি কমিশনার।

খন্দকার গোলাম ফারুক বলেন, টিম ডিএমপিতে কাজ করা সত্যিই আনন্দের। যেহেতু বিদায়ী অতিথি দীর্ঘদিন ডিএমপিতে কাজ করেছেন সেহেতু সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করতে পারবেন। পরিশেষে বিদায়ী অতিথি ও তার পরিবারের জন্য শুভকামনা জানান ডিএমপি কমিশনার।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিদায়ী কর্মকর্তাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠানে বিদায়ী যুগ্ম-পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন ডিএমপি কমিশনার।

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়