শনিবার, ১৫ জুন, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ০৪ জুন ২০২৪, ০৭:২৭

দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, মায়ের ওড়নায় ফাঁস নিলেন যুবক

দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, মায়ের ওড়নায় ফাঁস নিলেন যুবক
অনলাইন ডেস্ক

রাজবাড়ীর কালুখালীতে পারিবারিক কলহের জেরে দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েন হৃদয় শেখ (২৬) নামে এক যুবক। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কষ্টে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

রোববার (২ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হৃদয় শেখ কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের রফিক শেখের ছেলে।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, হৃদয় শেখ দুটি বিয়ে করেছিলেন। দুই স্ত্রীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে পরিবারের সকলের অজান্তে মায়ের ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হৃদয়ের আইডি থেকে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে। ওই স্ট্যাটাসে হৃদয় লিখেছেন, ‘আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে সেটা যতবারই মনে পড়ে না কেন ততবারই তাকে মেরে ফেলে। এত সুন্দর জীবন মানুষের হয়, আর আমার জীবন দুঃখে ভরা, ভালো থাকুক এই ত্রিভুবনের মানুষগুলো। সত্যি বলতে মানুষ কখনোই কিছু ভুলতে পারে না, সেটা তাকে মনে করতেই হবে। এই দুনিয়ায় মানুষগুলো বড়ই স্বার্থপর। ছেড়ে দিতে হচ্ছে সব মায়া ত্যাগ করে। চলে যাওয়ার পেছনে কেউ নেই। নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম এই দুনিয়া, ভালো থাকুক সবাই।’

রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা বলেন, আমার ইউনিয়নের একটি ছেলে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। শুনেছি ছেলেটা মানসিক অশান্তিতে ভুগছিল। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে শুনেছি। তবে তার ফেসবুক স্ট্যাটাসটি আমি দেখিনি।

কালুখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ছেলেটি দুটি বিয়ে করেছিল। কিন্তু পারিবারিক কলহের জেরে তার দুই স্ত্রী চলে গেছে। এজন্য সে মানসিকভাবে ভেঙে পড়েছিল। এ কারণেই সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়