মঙ্গলবার, ৩০ মে, ২০২৩  |   ৩৩ °সে

প্রকাশ : ২৫ মে ২০২৩, ০৪:২৫

দেশ ধ্বংস করতে চাইলে বসে থাকবে না আ.লীগ: নাছিম

দেশ ধ্বংস করতে চাইলে বসে থাকবে না আ.লীগ: নাছিম
অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ সংঘাত চায় না। রক্তের প্রতিশোধ রক্তের বিনিময়ে নিতে চায় না। চায় না মাতৃভূমি ধ্বংস হোক। তাই বলে খুনির দল প্রিয় দেশকে ধ্বংস ও মানুষের রক্ত ঝরাতে চাইলে আওয়ামী লীগ বসে থাকবে না। তাদের উচিত শিক্ষা দেওয়া হবে, যেন তারা মানুষের কোনো ক্ষতি করতে না পারে।

বুধবার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী মকবুল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণসভার আয়োজন করে স্বেচ্ছাসেবক লীগ।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। বঙ্গবন্ধুকন্যার ওপর বিন্দুমাত্র আঘাত এলেও দেশের প্রতিটি মানুষকে ঐক্যবদ্ধ করে তাদের আমরা নিশ্চিহ্ন করে ফেলব।

হাজী মকবুল হেসেনের জীবন ও কর্মের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মকবুল হোসেন মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছিলেন। তার সফল কর্মময় জীবন এবং জাতির পিতার আদর্শের প্রতি অকৃত্রিম আস্থাই তাকে মানুষের মধ্যে বাঁচিয়ে রাখবে।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন হাজী মকবুল হোসেনের ছেলে আহসানুল ইসলাম টিটু এমপিসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়