সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ২৯ জুলাই ২০২২, ১১:৩৪

আলিয়ার জন্য যে কাণ্ড ঘটাতে পারেন জাহ্নবি

আলিয়ার জন্য যে কাণ্ড ঘটাতে পারেন জাহ্নবি
অনলাইন ডেস্ক

বলিউড সেনসেশন জাহ্নবি কাপুর ও আলিয়া ভাটের মধ্যে বয়সের পার্থক্য খুব একটা নয়। জাহ্নবি আলিয়ার বেশ পরে বলিউডে অভিনয় শুরু করেছেন। দুই নায়িকার ব্যক্তিগত রেষারেষির কথা শোনা যায় প্রায়ই।

তবে জাহ্নবি জানিয়েছেন, এই পৃথিবীতে তিনিই আলিয়ার সবচেয়ে বড় ফ্যান।

তিনি বলেন, আমি কাউকে মেরে ফেলতেও পারি আলিয়ার সঙ্গে একই ছবিতে অভিনয় করার জন্য। আমিই ওর সবচেয়ে বড় ফ্যান। না আমি ওকে অনুসরণ করি না, কিন্তু যেই ওর ছবির কোনো ট্রেলার মুক্তি পায় আমি পাগল হয়ে যাই।

তিনি আরও বলেন, হ্যাঁ, আমি ওকে এতটাই ভালোবাসি। ওকে করা আমার মেসেজগুলোও তখন এলোমেলো হয়ে যায়। বড় হাতের হরফে লিখতে শুরু করে দিই।

জাহ্নবি যোগ করেন, আর সেই কারণেই আমার নিজেরও ভয় লাগে কোনো দিন না ও আমায় ভুল বুঝে আমার ওপর নিষেধাজ্ঞা চাপিয়ে দেয়। আমি যেন মেসেজেই ওর ওপর আনন্দে চিৎকার করতে শুরু করে দিই। আর ও খুব ঠাণ্ডা মাথায় বলে ‘থ্যাঙ্কস বাবু’। আমার মনে হয় ও আমায় খুব ভয় পায়।

জাহ্নবিকে ‘গুড লাক জেরি’-তে দেখা যাবে। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৯ জুলাই। অন্যদিকে আলিয়ার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ও সম্প্রচারিত হবে ৫ আগস্ট।

দুজনার দুটি পথ কি এক হতে চলেছে শিগগিরই? জাহ্নবির ইচ্ছেপূরণ হবে কবে? মুম্বাইয়ের সংবাদ সংস্থা সে কথা জিজ্ঞেস করতেই উদ্বেগ প্রকাশ করে অভিনেত্রী।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়