সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ৩০ জুলাই ২০২২, ১২:০২

আলিয়ার সঙ্গে অভিনয় করতে প্রয়োজনে মানুষ খুন করতেও রাজি

আলিয়ার সঙ্গে অভিনয় করতে প্রয়োজনে মানুষ খুন করতেও রাজি
অনলাইন ডেস্ক

ক্যারিয়ারের শুরু থেকেই নিজের অভিনয় ক্ষমতা দিয়ে বারবার চমকে দিয়েছেন আলিয়া ভাট। ‘হাইওয়ে’, ‘রাজি’ থেকে চলতি বছর মুক্তি পাওয়া ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ বারবার দেখিয়েছেন নিজের প্রতিভার ঝলক। অন্য অনেকের মতো বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরও আলিয়ার পাঁড় ভক্ত। অভিনেত্রী আলিয়ার সঙ্গে এক ছবিতে কাজ করতে মুখিয়ে আছেন। সেটা এতটাই যে আলিয়ার সঙ্গে অভিনয় করতে হলে কাউকে খুন করতে হলেও পিছপা হবেন না।

আজ একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন ছবি ‘গুড লাক জেরি’। অন্যদিকে আলিয়ার নতুন ছবি ‘ডারলিংস’ও মুক্তি পাবে ওটিটিতে। আগামী ৫ আগস্ট থেকে ছবিটি দেখা যাবে। নিজের ছবি মুক্তি উপলক্ষে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী কথা বলেন আলিয়া ভাটকে নিয়ে। ‘আলিয়ার সঙ্গে একই ছবিতে সুযোগ পেতে মানুষও খুন করতে পারি,’ বলেন জাহ্নবী।

আলিয়াকে নিয়মিতই ‘বিরক্ত’ করেন জানিয়ে সাক্ষাৎকারে জাহ্নবী আরও বলেন, ‘তাঁকে নিয়মিত জ্বালাই। প্রতিদিন না, তাঁর কোনো নতুন সিনেমার ট্রেলার আসলেই হলো, জ্বালাতে থাকি। কারণ, আমি তাঁর ভীষণ অনুরাগী। মাঝেমধ্যে বুঝতেও পারি না, তাঁকে কতটা আগ্রাসী বার্তা পাঠাই। আমি যদিও সে বার্তাগুলো পড়ে শোনাই, চিৎকারের মতো শোনাবে। উত্তরে সে লিখেছে, ধন্যবাদ বাবু। মনে হয়, সে কিছুটা রাগ করেছে।’

এদিকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তির পর ভালো প্রশংসা পাচ্ছে জাহ্নবীর ছবি। ছবিতে এক বিহারি নারীর চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী, যে অসুস্থ মায়ের চিকিৎসার খরচ জোগাতে মাদকের ব্যবসা শুরু করেন। সিদ্ধার্থ সেনগুপ্ত পরিচালিত ছবিটি তামিল হিট ছবি ‘কোলামাভু কোকিলা’র হিন্দি রিমেক।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়