মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪  |   ২৭ °সে

প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ০১:৫৭

‘দ্য লিটল মারমেড’ সিনেমার ট্রেলারের একদিনে ১০৮ মিলিয়ন ভিউ

‘দ্য লিটল মারমেড’ সিনেমার ট্রেলারের একদিনে ১০৮ মিলিয়ন ভিউ
অনলাইন ডেস্ক

ক্যালিফোর্নিয়ার বিখ্যাত চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ডিজনি পিকচারসের নতুন লাইভ অ্যাকশন সিনেমা ‘দ্য লিটল মারমেইড’ -এর ট্রেলার সম্প্রতি প্রকাশ্যে এসেছে। এটি প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে অর্থাৎ, একদিনে বিশ্বব্যাপী ১০৮ মিলিয়ন ভিউয়ের রেকর্ড গড়েছে। যা বর্তমানে একটি বিরল উদাহরণ হিসেবে মনে করা হচ্ছে।

ট্রেলারটি ১২ মার্চ একাডেমি পুরস্কার অনুষ্ঠানের সময় প্রিমিয়ার হয়েছিল। সে সময় তারকা হ্যালি বেইলি এবং মেলিসা ম্যাকার্থিকে উপস্থিত সবার সামনে পরিচয় করিয়ে দেওয়া হয়। বেইলি অভিনয় করেছেন এরিয়েলের চরিত্রে আর ম্যাকার্থি অভিনয় করেছেন ভিলেন উরসুলার চরিত্রে।

সিনেমাটিতে মারমেডের সমুদ্রে বিভিন্ন প্রাণীর সঙ্গে বসবাসের জীবন থেকে লোকালয়ে মানুষের সঙ্গে বসবাস করার ইচ্ছার কথা তুলে ধরা হয়েছে।

সিনেমটিতে নতুন চারটি মৌলিক গান সংযোজন করা হয়েছে। যা অতীতে কোনো লাইভ অ্যাককশন সিনেমায় ছিল না। এ সিনেমার সহ অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন জ্যাভিয়ের বারডেম, অ্যাকওয়াফিনা, জ্যাকব ট্রেম্বলে এবং জোনাহ হাউরকিং।

সিনেমাটি পরিচালনার দায়িত্ব পালন করছেন হলিউডের বিখ্যাত পরিচালক রব মার্শাল। সিনেমাটি চলতি বছরের ২৬ মে মুক্তি পাবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়