শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |   ৩১ °সে

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩, ০১:২৬

দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের গুঞ্জন

দীপিকা-রণবীরের সংসারে ভাঙনের গুঞ্জন
অনলাইন ডেস্ক

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সংসারের বিভিন্ন বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে সঠিক উত্তর পেতে বরাবরই ব্যর্থ হয়েছেন। দীপিকার কাছে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি প্রতিবারই এড়িয়ে গেছেন। অন্যদিকে রণবীর রহস্যময় আচরণ করেছেন।

কিন্তু এবার অনেকেই দীপিকা-রণবীরের সংসারে অশনিসংকেত দেখতে পাচ্ছেন। তবে এটা প্রথম নয়, এর আগেও একাধিকবার বিভিন্ন সময় তাদের সম্পর্কের ভাঙনের কথা শোনা গেছে। প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এ তারকা দম্পতি।

কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে দেখা গেছে, দুজনের সম্পর্কের ছন্দপতন। আর ভিডিওর সূত্র ধরেই তাদের সংসারে ভাঙনের গুঞ্জন ছড়িয়েছে।

জানা গেছে, অস্কার থেকে ফিরেই দীপিকা-রণবীরের সুখের সংসারে ফাটল ধরতে শুরু করেছে। সদ্য অস্কার থেকে ফিরেছেন দীপিকা। এর মাঝেই একটি অনুষ্ঠানে দেখা মিলল রণবীর-দীপিকার। তবে তাদের ভিডিওতে সন্দেহের আভাস পাচ্ছেন তাদের অনুরাগীরা।

এদিন মুম্বাইয়ে ‘ইন্ডিয়ান স্পোর্টস অনার্স ২০২৩’-এর চতুর্থ এডিশনের রেড কার্পেট ছিল তারকা খচিত। ক্রীড়া জগতের নায়কদের পুরস্কৃত করতে উপস্থিত ছিলেন বিনোদন জগতের বেশ কিছু জনপ্রিয় নাম। রেড কার্পেটে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-ও।

কিন্তু গাড়ি থেকে নেমে যা ঘটল তা চোখ এড়ায়নি অনুরাগীদের। রণবীর-দীপিকার হাত ধরার চেষ্টা করলে এড়িয়ে যান নায়িকা। শুধু তা-ই নয় এরপর দীপিকাকে সরাসরি উপেক্ষা করে এগিয়ে যান রণবীর। চারপাশে অনেক মানুষের সঙ্গে কথা বললেও দুজনের মধ্যে কোনো বাক্যালাপই হলো না। যদিও ফটো শিকারীদের জন্য একসঙ্গে পোজ দেন তারা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শুরু হয় আলোচনা। তাহলে কি ফাটল ধরেছে দুজনের সম্পর্কে?

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, দীপিকা পাড়ুকোনের গাড়ি থেকে নামার অপেক্ষা করছেন রণবীর সিং। রেড কার্পেটে ঢোকার আগে নিজেদের ড্রেস ঠিক করে নিয়ে কয়েকজনের সঙ্গে কথা বলেন এই দম্পতি। সামনে হাঁটতে হাঁটতে রণবীর দীপিকার দিকে হাত বাড়িয়ে দেন, কিন্তু দীপিকা সোজা তাকিয়ে এগিয়ে যান। কিছুক্ষণ পরে রণবীরও দীপিকাকে উপেক্ষা করে পাশে গিয়ে দাঁড়িয়ে পোজ দেন।

এ দৃশ্য দেখে অনুরাগীরা লেখেন, ‘ওদের মধ্যে কিছু একটা হয়েছে। সে তার হাত ধরার প্রস্তাব দেয় এবং সে তা উপেক্ষা করে। আমার মনে হচ্ছে এটা অসম্মান। আরও এক ফ্যান বলেন, ইভেন্টে আসার আগে দুজনের ঝগড়া হয়েছে মনে হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়