শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪  |   ২৭ °সে

প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ১৮:০৬

কৃতজ্ঞতা জানালেন শাকিব খান

কৃতজ্ঞতা জানালেন শাকিব খান
অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। দুই দশকেরও বেশি সময় ধরে বাংলা সিনেমায় অভিনয় করে দর্শককে মাতিয়ে রেখেছেন তিনি।

মঙ্গলবার (২৮ মার্চ) ছিল এই অভিনেতার ৪৪তম জন্মদিন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই শাকিব খানকে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা, ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন।

বুধবার (২৯ মার্চ) দুপুরে ভক্ত-অনুরাগীদের কৃতজ্ঞতা জানিয়ে চিত্রনায়ক শাকিব খান তার ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন। তিনি পোস্টে লিখেছেন, সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আপনাদের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার সৌভাগ্য দিয়ে পৃথিবীতে পাঠিয়েছেন। ২৮ মার্চ আমার জন্মদিনে আপনারা যে ভালোবাসা দিয়েছেন তার কাছে আমি চিরঋণী। আমার বিশ্বাস, আজীবন এই ভালোবাসায় সিক্ত করবেন। আপনাদের নিঃস্বার্থ ভালোবাসা ও দোয়া সঙ্গে বাকি জীবনটা পার করতে চাই।

১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাকিব খান। ২০০৬ সালের পর থেকে একের পর এক ব্যবসা সফল সিনেমায় অভিনয় করে হয়ে ওঠেন কিং খান। সমালোচনা ও শত বাধা বিপত্তিতে পিছনে ফেলে শাকিব হাল ধরে আছেন ইন্ডাস্ট্রির। সমসাময়িক প্রায় সব প্রবীণ-নবীন নির্মাতার সাথেই কাজ করেছেন তিনি।

নায়ক হয়েছেন মৌসুমী-শাবনূর-পপি-পূর্ণিমা থেকে শুরু করে আজকের নবাগতা কয়েকজন নায়িকার সঙ্গেও! পাশাপাশি যৌথ প্রযোজনা ও কলকাতার লোকাল প্রডাকশনের সিনেমা করে শাকিব বাংলাদেশের সুনাম অর্জন করেছেন পশ্চিমবঙ্গেও!

অভিনয়ের স্বীকৃতি হিসেবে ২০১২ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১৪ সালে ‘খোদার পরে মা’ এবং ২০১৬ সালের ‘আরও ভালোবাসবো তোমায়’,২০১৭ সালে ‘সত্তা’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়