শনিবার, ১৫ জুন, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:০০

জন্মদিনে মেট্রোয় মোদী, যাত্রীদের সঙ্গে সেলফি

জন্মদিনে মেট্রোয় মোদী, যাত্রীদের সঙ্গে সেলফি
অনলাইন ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন রোববার (১৭ সেপ্টেম্বর)। এই দিনকে ঘিরে একাধিক কর্মসূচি রয়েছে নরেন্দ্র মোদীর। বরাবরই জন্মদিনে জনকল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করেন মোদী। এবারও তার ব্যতিক্রম হয়নি।

জন্মদিনে ঠিক যেন আর পাঁচজনের মতো। মিশে গেলেন জনগণের ভিড়ে। চোখ ধাঁধানো যশোভূমি কনভেশন সেন্টার উদ্বোধনের পর দিল্লিতে মেট্রোর যাত্রী হলেন। নিজের জন্মদিনে দিল্লিকে একটি নতুন মেট্রো লাইন উপহার দেন তিনি।

দ্বারকায় যশোভূমি নামে ইন্ডিয়া ইন্টারন্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টারের প্রথম পর্ব ও দিল্লি মেট্রোর বিমানবন্দর এক্সপ্রেস লাইনের বর্ধিত অংশের উদ্বোধন করেন মোদী।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবি ও ভিডিওতে দেখা গেছে, মেট্রোতে চড়ে সাধারণ মানুষের সঙ্গে হাসি-ঠাট্টায় মজেছেন প্রধানমন্ত্রী। স্নেহের পরশে ছুঁলেন মায়ের কোলে থাকা ছোট্ট শিশুকে।

পাশের সিটে নিজেদের প্রধানমন্ত্রীকে দেখে আপ্লুত তরুণী। কখনো আবার মন দিয়ে শুনলেন বর্ষীয়ান এক ভদ্রলোকের কথা। হাত জড়ো করে মেট্রোর মধ্যে উপস্থিত সব যাত্রীর উদ্দেশে কুশলবিনিময়ও করতেও দেখা যায় তাকে।

মোদীকে এত কাছ থেকে পেয়ে আনন্দিত মেট্রোর যাত্রীরা। চারদিকে তখন মোবাইল ক্যামেরায় ফটো সেশন চলছে। প্রধানমন্ত্রীকে দেখা গেলো খুদে এক কিশোরের সঙ্গে গল্প করতে। মেট্রো স্টেশনের কর্মকর্তা ও কর্মীদের সঙ্গেও কথা বলতে দেখা যায় ভারতের প্রধানমন্ত্রীকে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়