সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ০৮:৩৪

ছিটকে গেলো ম্যানইউ ও আর্সেনাল

ছিটকে গেলো ম্যানইউ ও আর্সেনাল
অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ছে আর্সেনাল। কিন্তু কারাবাও কাপে নাজুক অবস্থা দলটির। ঘরোয়া এ টুর্নামেন্টে চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিয়েছে আর্সেনাল। বুধবার লন্ডন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ওস্টেহাম ইউনাইটেডের কাছে ৩-১ গোলে হেরেছে গানার্সরা।

আর্সেনালের পাশাপাশি ব্যর্থতা তালিকায় রয়েছে ব্যর্থতার সীমানায় ঘুরপাক খাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড। আর্সেনালের মতো পরিণতি হয়েছে তাদেরও। অ্যাওয়ে ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডের কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়েছে রেড ডেভিলসরা। বিদায় নিয়েছে তারাও।

আর্সেনাল ও ম্যানইউয়ের বিধ্বস্ত হওয়ার রাতে সাফল্যের পতাকা উড়িয়েছে লিভারপুল ও চেলসি। প্রিমিয়ার লিগে ব্যর্থতার সীমা থেকে বের হতে পারছে না চেলসি। অথচ কারাবাও কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে তারা। চতুর্থ রাউন্ডে নিজেদের মাঠের খেলায় ব্লাকবার্ন রোভার্সকে ২-০ গোলে হারিয়েছে দ্য ব্লুজরা। কোয়ার্টার ফাইনালে তারা নিউক্যাসেল ইউনাইটেডের বিপক্ষে খেলবে। আগামী ১৯ ডিসেম্বর এ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

লিভারপুলও কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে। অ্যাওয়ে ম্যাচ তারা বোর্নমাউথকে হারিয়েছে। ২-১ গোলের জয় লিভারপুল। কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ ওয়েস্টহাম ইউনাইটেড। ২০ ডিসেম্বর মাঠে গড়াবে এ ম্যাচটি।

ম্যাচ হারের পর ম্যানইউ কোচ এরিক টেন হাগ সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন। তিনি বলেন, আমরা জানি আমরা ভালো খেলতে পারিনি। এ ব্যর্থতার দায় আমাদের। আমাকেই এর দায় দায়িত্ব নিতে হবে। আমরা ভালো খেলতে পারিনি। সমর্থকদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়