শুক্রবার, ১৭ মে, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ০১:৫২

অসুস্থ রাজ্যকে নিয়ে হাসপাতালে পরীমণি

অসুস্থ রাজ্যকে নিয়ে হাসপাতালে পরীমণি
অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার ছেলে রাজ্য অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থ ছেলেকে নিয়ে হাসপাতালে গিয়েছেন তিনি। বিষয়টি পরীমণি নিজেই নিশ্চিত করেছেন।

রোববার (২ জুন) বিকেলের দিকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন পরীমণি। সঙ্গে তিনি লিখেছেন, ‘রাজ্য অসুস্থ!’ তবে কিছুক্ষণ পরে পোস্টটির সঙ্গে প্রকাশিত ছবিটি সরিয়ে নেন পরী। পরীর ছেলের কী হয়েছে? এ বিষয়ে কোনো কিছুই জানাননি তিনি। পরীমণির এই পোস্ট দেখে তার ছেলের দ্রুত সুস্থতা কামনা করে কমেন্ট করছেন ভক্তরা।

পরীমণির সব শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম ‘মা’। সিনেমাটি সম্প্রতি অনুষ্ঠিত কান চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে।

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময়কার প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘মা’ সিনেমার গল্প। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প পর্দায় তুলে ধরার চেষ্টা করেছেন অরণ্য আনোয়ার। মায়ের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমণি। সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি। পরী যখন এ সিনেমার শুটিং করেন, তখন তিনি অন্তঃসত্ত্বা। তাই সিনেমাটি ছেলে রাজ্যর জন্য উপহার হিসেবে দেখছেন অভিনেত্রী।

অরণ্য পুলকের (এপি) ব্যানারে নির্মিত ‘মা’ সিনেমাটির অন্য চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়