শুক্রবার, ১৭ মে, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ০২:০২

রাজ্যকে নিয়ে বাসায় ফিরলেন পরীমণি

রাজ্যকে নিয়ে বাসায় ফিরলেন পরীমণি
অনলাইন ডেস্ক

বেশ কয়েকদিন ধরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তী ছিল আলোচিত তারকা দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

হাসপতাল থেকে সুস্থ হয়ে ছেলের বাড়ি ফেরার কথা জানিয়েছে পরীমণি নিজেই।

বুধবার (১৯ জুলাই) রাতে পরীমণি তার ফেসবুক পোস্টে লিখেছেন, আমার পদ্মফুল সুস্থ হয়ে বাসায় ফিরেছে। আলহামদুলিল্লাহ। আপনারা সবাই আমার পদ্মকে কত ভালোবাসেন ও বড় হলে আমি সবার কথা বলবো একদিন।

সম্প্রতি ছোট্ট রাজ্যর ১০৩ ডিগ্রি জ্বরে দিশাহারা হয়ে পড়েন মা পরীমণি। আশঙ্কা করেছিলেন, ডেঙ্গু কিংবা কোভিডজাতীয় কিছু কি না। হাসপাতালে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে জানতে পারেন তার কোনোটিই নয়, সিজনাল জ্বর। ছেলেকে নিয়ে হাসপাতালে একাই সব করেছেন পরীমণি।

এদিকে, ছেলের এমন অসুস্থতার দিনেও কাছে না থাকায় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেতা শরিফুল রাজ।

মঙ্গলবার মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যের একটি ভিডিও প্রকাশ করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখ বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে একশ কোটি চুমু দিও।’

এদিকে, চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় এ জুটির। বর্তমানে আলাদা থাকছেন রাজ ও পরী।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি।

একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও সারেন তারা। একই বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়