শুক্রবার, ১৭ মে, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ২২ জুলাই ২০২৩, ০০:৩০

৫০ বছর বয়সে বান্ধবীর সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

৫০ বছর বয়সে বান্ধবীর সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল
অনলাইন ডেস্ক

চলতি বছর এপ্রিল মাসে জানা গিয়েছিল, আবারও বাবা হতে যাচ্ছেন বলিউড নায়ক অর্জুন রামপাল। দ্বিতীয়বারের জন্য মা হলেন অর্জুন বান্ধবী গাব্রিয়েলা দিমিত্রিয়াদেজ। জানা গেছে পুত্রসন্তানের মা হলেন গাব্রিয়েলা। নতুন অতিথি আসার খবরে নিজেই দিলেন অর্জুন রামপাল।

অর্জুন রামপাল নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় লেখেন, আমার পরিবার এবং আমার জীবনে একটা ফুটফুটে পুত্রসন্তান এল। মা আর ছেলে দুজনেই ঠিক আছে। মনটা ভালোলাগায় আর কৃতজ্ঞতায় ভরে যাচ্ছে। এত ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। এ নিয়ে চতুর্থবার পিতা হওয়ার সুখ পেলেন অভিনেতা।

২০১৮ সাল থেকে একে অপরকে চেনেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে সাবেক স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে প্রায় দুদশকের দাম্পত্য জীবনে ইতি টানেন বলিউড অভিনেতা। তাদের দুই মেয়ে মাহিকা ও মায়রা রামপাল। মেহরের সঙ্গে বিবাহবিচ্ছেদের কয়েক মাস পরেই অর্জুন ও গ্যাব্রিয়েলার কোলে আসে তাদের প্রথম সন্তান অ্যারিক।

কয়েক মাস আগে জানা গিয়েছিল, তিনি ফের সন্তানসম্ভবা। তবে এখনো নিজেদের সম্পর্ককে আইনি ভাবে স্বীকৃতি দেননি, তা হলে কি সংসারে অনীহা তাদের? অর্জুন দাবি করেন, গ্যাব্রিয়েলাই নাকি বিবাহবন্ধন চান না, বরং এভাবেই পরস্পরের পাশে থেকে জীবনের বাকি পথটা পেরিয়ে যেতে চান। চতুর্থবার অর্জুন রামপাল সন্তানের বাবা হওয়াতে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়