শুক্রবার, ১৭ মে, ২০২৪  |  

প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ০২:৫৭

অভিনেতাকে মুখ্যমন্ত্রী বলে কটাক্ষের শিকার উর্বশী

অভিনেতাকে মুখ্যমন্ত্রী বলে কটাক্ষের শিকার উর্বশী
অনলাইন ডেস্ক

মানুষ মাত্রই ভুল। কিন্তু কখনও তা মাত্রা ছাড়ায়। এমন ভুল এবার করে বসলেন বলিউড তারকা উর্বশী রাউতেলা। একটি ভুল টুইটের কারণে নাজেহাল হতে হচ্ছে তাকে। দক্ষিণি অভিনেতা মুখ্যমন্ত্রী বলে কটাক্ষের স্বীকার হতে হচ্ছে তাকে।

সম্প্রতি উর্বশী রাউতেলা দক্ষিণি অভিনেতা পবন কল্য়াণ ও সাই ধরম তেজের সঙ্গে ছবি পোস্ট করেন। সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী পবন কল্যাণের সঙ্গে অভিনয় করতে পেরে আমি গর্বিত! ব্য়স, উর্বশীর এই টুইট দেখেই হইচই শুরু নেটদুনিয়ায়। নেটিজেনরা উর্বশীর উদ্দেশে স্পষ্ট লিখলেন, এই মহিলার মগজে কিচ্ছুটি নেই!

এর আগে একাধিকবার ট্রলের স্বীকার হয়েছেন উর্বশী। বেশিরভাগ সময়ই এই কটাক্ষের সঙ্গে জড়িয়ে ছিল ক্রিকেটার ঋষভ পন্থের নাম। এবার রেহাই মিলেছে বেচারা ঋষভ পন্থের।

উর্বশীর জীবন থেকেও মুক্তি মিলেছে ঋষভের। কেননা সম্প্রতি পাকিস্তানের ক্রিকেটার নাসির শাহের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন। নাসিমের সঙ্গে ভিডিও প্রাকশের পর থেকেই নেটিজেনদের ধারণা নতুন প্রেমে মজেছেন উর্বশী।

কানে রূপের দ্যুতি ছড়ানো, ঋষভ থেকে নাসিমে থিতু সবমিলিয়ে ভালোই চলছিল উর্বশীর সময়। কিন্তু দক্ষিণি অভিনেতাকে মুখ্যমন্ত্রী বলে খাল কেটে কটাক্ষ নামের কুমিরটা এবার নিজেই নিয়ে এলেন তিনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়