বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪  |   ৩৪ °সে

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৪৭

ফের কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা

ফের কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা
অনলাইন ডেস্ক

বিচ্ছেদকে ঘিরে আইনি লড়াইয়ে ছিলো রাহুল-প্রিয়াঙ্কা। তবে সম্পর্কের এই জটিলতা কাটিয়ে ফের এক হলো এ তারকা জুটি।

এক ফেসবুক পোষ্টে নিজেদের এ মিল হওয়ার কথা জানালেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেন, শহর জুড়ে বৃষ্টি। ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব...নতুন সুযোগ, আবার একসঙ্গে।

এমনিতেই চলতি বছর দোলের সময় থেকে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সম্পর্কে উন্নতি হতে শুরু করে। দুই তারকার একই কথা, ছেলে সহজের কথা ভেবেই সম্পর্ক সহজ করছেন তারা। তবে মাঝে অন্তরায় হয়ে ছিল আইনি জটিলতা। এ বার আদালতের সিলমোহরে এক হলেন তারা।

রাহুল বলেন, ‘‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শীঘ্রই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই তরফে, সেটার মিটমাট হল। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশির ভাগটা আমার মায়ের সঙ্গে থাকি। প্রিয়াঙ্কার বাড়িতে ওঁর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই।’’

তা হলে কি এখন দম্পতি রাহুল-প্রিয়ঙ্কা? এই প্রসঙ্গে অভিনেতার সাফ উত্তর, ‘‘স্বামী-স্ত্রী ছিলাম, আমারা সেটাই আছি।’’

২০১৮ সাল থেকে তাদের এই মামলা চলছিল। মাঝে অনেকটা সময় বয়ে গিয়েছে। ২০২৩ সালে জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় পর পর মামলার শুনানির তারিখ ধার্য হয় মার্চ, এপ্রিল ও জুলাইতে। তার পরই বিরোধ মিটিয়ে মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন দু’পক্ষ। যদিও এই প্রসঙ্গে প্রিয়াঙ্কার প্রতিক্রিয়া এখনও মেলেনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়