বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০২:১৬

বোন পরিণীতির বিয়ের আয়োজন কাল, কেন থাকছেন না প্রিয়াঙ্কা

বোন পরিণীতির বিয়ের আয়োজন কাল, কেন থাকছেন না প্রিয়াঙ্কা
অনলাইন ডেস্ক

বলিউডে ফের বিয়ের ঢাকঢোল বাজছে। এবার গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে ঘর বাঁধছেন তিনি। রাজস্থানের প্রাসাদের শহর হিসেবে খ্যাত উদয়পুরের লীলা প্রাসাদে হচ্ছে পরি-রাঘবের বিয়ে। তবে সবার নজর এখন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার দিকে। আদরের বোনের বিয়েতে তিনি উপস্থিত থাকবেন কিনা, তা নিয়ে চলছে আলোচনা।

পরিণীতির বিয়ের তোড়জোড়ে একদিন আগেই যোগ দেবেন বলে শোনা গিয়েছিল। শনিবার ভোরেই ভারতে পৌঁছানোর কথা ছিল দেশি গার্লের। কিন্তু তা কি হচ্ছে? এখনো মার্কিন মুলুকেই রয়েছেন প্রিয়াঙ্কা।

এক পোস্টে তার এই বিয়েতে শামিল না হওয়ার ইঙ্গিত দিয়েছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রাম স্টোরিতে পরিণীতিকে তার নতুন জীবন শুরু করার জন্য অসংখ্য শুভকামনা জানিয়েছেন। লিখেছেন, ‘আমি আশা করি যে তুমি তোমার জীবনের সবচেয়ে বড় দিনে এইভাবে হাসিখুশি আর আনন্দে থাকবে। আমি তোমার জন্য সব সময় অফুরান ভালোবাসা চাই। হ্যাশট্যাগ নিউ বিগিনিং’।

হৃদয়ের ইমোজি দিয়ে তিনি পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডাকে তা ট্যাগ করেছেন। এই পোস্টে অনেকটাই স্পষ্ট যে মার্কিন মুলুক থেকে প্রিয়াংকা তার বোনের বিয়ের জন্য উড়ে আসছেন না।

এদিকে জোনাস ব্রাদার্সদের কনসার্ট রয়েছে ২৩ ও ২৫শে সেপ্টেম্বর। তাই নিকের পক্ষে বিয়েতে যোগ দেওয়া কার্যত অসম্ভব।

এর আগে গত মে মাসে ছোট বোনের বাগদান অনুষ্ঠানে সাত সমুদ্র পাড়ি দিয়ে কয়েক ঘণ্টার জন্য ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। এবারও কি তাই করবেন প্রিয়াঙ্কা-এমন প্রশ্ন এখন ভক্তদের মনে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়