শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৫ °সে

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ০২:৪৮

কার টানে সাত সাগর পেরোতে চান মাহিয়া মাহি

কার টানে সাত সাগর পেরোতে চান মাহিয়া মাহি
অনলাইন ডেস্ক

একটা সময় ছিল সিনেমাপাড়ার নায়িকারা নিজেদের ব্যক্তিগত জীবনকে সাধারণের আড়ালেই রাখার চেষ্টা করতেন। প্রেম, বিয়ে, সন্তান কোনও কথাই জনসমক্ষে আসার উপায় ছিল না। তবে এখন সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে তাদের মনোভাবেরো অনেক পরিবর্তন এসেছে।

প্রত্যেকেই এখন তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন। বিতর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও পিছপা হন না। অপু বিশ্বাস, পরীমণি, শবনম বুবলি, মাহিয়া মাহিসহ অনেক নায়িকাই অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনকেও সমান গুরুত্ব দেন। নিজেদের সন্তান নিয়েই ব্যস্ত নায়িকারা। পরীর জীবনের সবটাই তার ছেলে রাজ্যকে ঘিরে। তেমনই অপু, বুবলিও নিজেদের সন্তান নিয়ে ব্যস্ত। কয়েক মাস হল সেই তালিকায় জুড়েছে মাহির নাম। সন্তান হওয়ার সময় বিতর্কে জড়িয়েছিলেন নায়িকা। ছেলে ফারিশের জন্ম হয়েছে ছ’মাস হল। ধুমধাম করে ছেলের মুখেভাতের অনুষ্ঠান করলেন মাহি।

ফারিশের মুখেভাত অনুষ্ঠানে আবেগপ্রবণ মা মাহি। এই মুহূর্তটাকে মনে রাখার জন্য লিখলেন, বাবা, এক দিন যখন তুমি অনেক বড় হবে তখন তুমি নিশ্চয়ই বুঝবে মা একটা সুখ পাগল পাখি, সুখী হওয়ার জন্য সে অতলান্তিক মহাসাগরও সাঁতরে পাড়ি দিতে পারে। সে দিন তুমি আমাকে বুঝবে তো বাবা? সে দিনও এ ভাবে আমার হাত ধরবে তো বাবা ? আজকে তোমার প্রথম মুখে ভাত বাবা , আজকে তোমার বিশেষ দিন, আমি তোমার প্রত্যেকটা বিশেষ দিন স্মরণীয় করে রাখার চেষ্টা করেছি , বড় হলে বুঝতে পারবে। এই ছোট্ট চিরকুটটা ফেসবুকের টাইমলাইনে রেখে দিলাম। প্রতি বছর মেমোরি আসবে বলে। তুমি মায়ের জান। অনেক ভালবাসি।

পঞ্চব্যঞ্জন সাজিয়ে ছেলেকে মুখেভাত দিলেন মাহি। সঙ্গে ছিল দারুণ একটা কেক। শুক্রবার রাতে একটি ভিডিয়োও পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ছেলের মুখেভাত দিচ্ছেন নায়িকা। পাশে ছিলেন স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিব। এই মুহূর্তে ছেলেকে ভাল মানুষ করাই তার লক্ষ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়