শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৪ °সে

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ০১:১৯

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল
অনলাইন ডেস্ক

আর মাত্র মাস দুয়েকের পরই দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ে। ডিসেম্বরে প্রসবের দিন নির্দিষ্ট রয়েছে নায়িকার। ভরা প্রেগন্যান্সিতেও নিয়মমাফিক শরীরচর্চা চলছে নায়িকার। খবর: হিন্দুস্তান টাইমসের।

সম্প্রতি তারই ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তিনি। জিম থেকে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে।

ছড়িয়ে পড়া ওই ভিডিওটির ক্যাপশনে শুভশ্রী লেখেন, ‘কোনো অজুহাত নয়। আট মাসের প্রেগন্যান্সি। জীবনকে উপভোগ করছি।’ একইসঙ্গে অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন তাঁর জিম ট্রেনারকে তাঁকে এতটা মোটিভেট করার জন্য।

শুভশ্রীর এই অনুপ্রেরণামূলক পোস্টে প্রশংসার চেয়ে কটাক্ষই ধেয়ে এসেছে বেশি। ৮ মাসের অন্তঃসত্ত্বা জিমে এইভাবে কসরৎ করছে, দেখেই থ অনেকে। আসলে মাতৃত্বকালীন সময়ে জিম! এটা অনেকের কাছেই অভাবনীয়।

কেউ লেখেন, ‘বেশি শো অফ’, কারও মতে ‘অতিরিক্ত মডার্ন লাইফস্টাইল, কেন এগুলো সন্তান প্রসব করার পর জিম করা যাবে না?’ বিদ্রুপ-কটাক্ষের পালটা জবাব দেননি শুভশ্রী।

]

তবে হাজারো নেতিবাচক মন্তব্যের তীরে শুভশ্রী চুপ থাকলেও একটি কবিতা পাঠ করেছেন জনপ্রিয় আবৃত্তিকার পারোমিতা। যে কবিতার মূল বক্তব্য তিনি বলেন, “মেয়েরাই মেয়েদের জাজ করে”।

যেভাবে শুভশ্রী সমালোচিত হচ্ছেন, তা নিয়েই এই কবিতার মাধ্যমে প্রতিবাদ করেন পারোমিতা। সন্তানের ভালো কীসে হবে তা যে একজন মা-ই সবচেয়ে ভাল বুঝতে পারেন, সেই বক্তব্যই ছিল ওই কবিতায়।

অপরদিকে ওই কবিতায় শেয়ার করে পারোমিতাকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। পরোক্ষে বুঝিয়ে দিয়েছেন স্ত্রীর জিম করা নিয়ে যতই কটাক্ষ হোক না কেন, তিনি স্ত্রীর পাশেই আছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়