শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৩ °সে

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ০২:৫৫

বিয়ের খবর দিলেন সায়নী দত্ত

বিয়ের খবর দিলেন সায়নী দত্ত
অনলাইন ডেস্ক

বিয়ের খবর দিয়েছেন অভিনেত্রী সায়নী দত্ত। আগামী ১৬ ডিসেম্বরে বিয়ে তার। কোন পেশায় আছেন নায়িকার হবু স্বামী তা জানার কৌতূহল অনুরাগীদের। তার হবু স্বামীর নাম গুরবিন্দরজিৎ সমরা। এক নামী সংস্থার উচ্চপদে কাজ করেন তিনি। থাকেন লন্ডনে।

এ বিষয়ে সায়নী জানান, এক বছর আগে আমাদের সব কিছু ঠিক হয়েছে। আড়াই বছর আগে মুম্বাইয়ের একটি ক্লাবে আমাদের দেখা হয়েছিল। আমরা দু’জনেই সেখানকার সদস্য। সেই সূত্রেই আলাপ। তার পর সেখান থেকে প্রেম। আড়াই বছর প্রেমপর্বের পর সিদ্ধান্ত নিই বিয়ে করব।

২০১৭ থেকে মুম্বাইয়েই রয়েছেন নায়িকা। কেন তাকে সেভাবে বাংলা ছবিতে দেখা যায় না? সায়নীর জানান, জানি না কেন কলকাতা থেকে আমি তেমন কোনো সুযোগ পেলাম না। এখানকার পরিচালকরা কীভাবে আমি বেশি পারিশ্রমিক নেব? আমি জানি, প্রতিটি শহরে কাজ করার পারিশ্রমিক ভিন্ন হয়। কলকাতা আমার শহর। হাওড়ায় আমার জন্ম। এখানেই আমার সব কিছু। কিন্তু কলকাতায় তেমন ভাবে কাজ পেলাম কই! বিয়ের পর কী কাজের পরিধি আরও কমে যাবে?

এ বিষয়ে সায়নী জানিয়েছেন, বিয়ের পর তিনি মূলত লন্ডনেই থাকবেন। তবে ভালো কাজের সুযোগ এলে নিশ্চয়ই করবেন। তিনি আরো জানান, বছরে যদি একটা ভালো কাজ করি, তা হলেই হবে।

উল্লেখ্য, ২০১২ সালে চলচ্চিত্র ন হন্যতে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেছিলেন সায়নী দত্ত। তার দ্বিতীয় ছবি, শাদা কালো আবছা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব প্রবেশ করেছিল। ২০১৬ সালে, তিনি সৌমদ্বীপ ঘোষ চৌধুরীর পরিচালিত ফিট ও ফো নামে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছিলেন। তিনি এফএফএসিই এর ২০১৪ ক্যালেন্ডার এর প্রথম সংস্করণের জন্য সেলিব্রিটি মডেলও ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়