শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৫ °সে

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩, ০৫:১৬

ওমরাহ করতে গেলেন অভিনেত্রী জেবা জান্নাত

ওমরাহ করতে গেলেন অভিনেত্রী জেবা জান্নাত
অনলাইন ডেস্ক

পর্দায় খুব বেশি দেখা না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ছোট পর্দার অভিনেত্রী জেবা জান্নাত। বিভিন্ন ইস্যুতে মাঝেমধ্যেই আলোচিত হয়েছেন তিনি। প্রয়াত রাজনীতিবিদ জয়নাল হাজারির ফেসবুক টকশোতে হাজির হয়ে ব্যাপক আলোচনায় এসেছিলেন তিনি। এরপর টিকটক থেকে পা রাখেন ছোট পর্দায়। কাজ করেছেন বেশ কিছু নাটকে। মাঝেমধ্যেই তাকে বিভিন্ন দেশে ঘুরে বেড়াতে দেখা যায়। এবার তিনি গেছেন সৌদি আরবে। ওমরাহ পালন করতেই অভিনেত্রীর এই সফর। বুধবার (১৮ অক্টোবর) মক্কায় পোঁছেছেন তিনি।

এর আগে গত সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুকে বেশ কিছু ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন জেবা জান্নাত। যেখানে দেখা যায়, মদিনার মসজিদে নববিতে গিয়েছেন তিনি। অভিনেত্রীর পরনে ক্রিম-কফি রঙের একটি বোরকা, মাথায় হিজাব। এছাড়াও সেখানে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে আলোচিত এই মডেলকে।

সামাজিক মাধ্যমে এই অভিনেত্রী শেয়ার করেছেন লোহিত সাগর তীরে অবস্থানের বেশ কিছু ছবি। মন্তব্য ঘরে ভক্তরাও জেবার ওমরাহ পালনের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন। অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের ইতিবাচক মন্তব্যও করেছেন।

এদিকে, উঠতি মডেল জেবা জান্নাত রয়েছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নিষেধাজ্ঞায়। তার বিরুদ্ধে অসহযোগিতা ও অসদাচরণের অভিযোগ এনেছে সংগঠনটি। এ খবর প্রকাশ্যে আসার পরপরই নাট্যনির্মাতা সাজ্জাদ দোদুলের বিরুদ্ধে অনৈতিক প্রস্তাবের অভিযোগ তুলেছিলেন জেবা। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন দোদুল।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়