শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ০৭:৫৯

বলিউড নায়িকা সোনাল চৌহানকে নিয়ে প্রকাশ্যে শাকিব খান

বলিউড নায়িকা সোনাল চৌহানকে নিয়ে প্রকাশ্যে শাকিব খান
অনলাইন ডেস্ক

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘দরদ’ সিনেমার জন্য বলিউড নায়িকা সোনাল চৌহানকে নিয়ে প্রকাশ্যে এলেন শাকিব খান।

বুধবার (২৫ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি হোটেলে সংবাদ সম্মেলনে তাদের একসঙ্গে দেখা যায়। এসময় উপস্থিত ছিলেন পরিচালক অনন্য মামুন, বাংলাদেশের একাংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ মুম্বাইয়ের প্রযোজকরা।

সংবাদ সম্মেলনে নায়িকা সোনাল চৌহান জানান, সিনেমার কোনো ভাষা নেই। যে কোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে। দরদ তেমনই একটি প্রজেক্ট।

শাকিব খান বলেন, ‘এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি একেবারে ইউনিক গল্পের মুভি হতে যাচ্ছে। ভারতের সঙ্গে নতুন কোলাবোরেশান আশা করছি ভালো হবে।’

দরদ’ সিনেমাটি শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। আগামী ২৭ অক্টোবর থেকে ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে শুটিং শুরু হবে অনন্য মামুনের ‘দরদ’-এর। এর আগে পরিচালক অনন্য মামুন ‘নবাব এলএলবি’ নামের সিনেমা শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে আরও অভিনয় করার কথা আছে বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখের। ছবিটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালাম- চার ভাষায় নির্মাণের কথা আছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়