শুক্রবার, ০৩ মে, ২০২৪  |   ৩৪ °সে

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ০৬:১৯

কঙ্গনার ‘তেজস’ সিনেমার প্রথম দিনের আয় কত?

কঙ্গনার ‘তেজস’ সিনেমার প্রথম দিনের আয় কত?
অনলাইন ডেস্ক

কঙ্গনা রানাউত সিনেমার কাজ ছাড়াও বিভিন্ন কারণে আলোচনায় থাকেন। বলা হয় বিতর্ক যেন তার পিছু ছাড়ে না। শুধু তাই নয়, বলিউডের এ নায়িকা স্পষ্টভাষী হওয়ার জন্য কর্মক্ষেত্রে তার বন্ধুর সংখ্যা খুবই কম।

তবে কঙ্গনা ভারতের বর্তমান সরকারের ঘনিষ্ঠজন। কথায় কথায় গেরুয়া শিবিরের হয়ে প্রশংসায় নামেন তিনি। নিন্দুকেরা বলেন, বলিউডে কেউই নাকি তার সঙ্গে কাজ করতে রাজি নন। তাই নিজেই প্রযোজনা সংস্থা খুলেছেন। নিজের সিনেমার প্রযোজক কঙ্গনা নিজেই।

একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে কঙ্গনার। তবে সিনেমাগুলো সাফল্যের মুখ দেখেনি। এক সময় যে কঙ্গনা বক্স অফিসে দাপট দেখাতেন, এখন তার ভাগ্যে যেন শুধুই ব্যর্থতার গল্প।

শুক্রবার (২৭ অক্টোবর) মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘তেজস’। সিনেমাটি নিয়ে আশাবাদী ছিলেন কঙ্গনা। কিন্তু প্রথম দিনেই যেন হিসেব দেখে স্পষ্ট বোঝা গেল সিনেমার ভবিষ্যৎ।

কঙ্গনার ‘মণিকর্ণিকা’, ‘থালাইভি’ কিংবা ‘পঙ্গা’— একের পর এক সিনেমা মুখ থুবড়ে পড়েছে তার। তবে হাল ছাড়ার পাত্রী নন এ নায়িকা। গত শুক্রবার মুক্তি পেয়েছে ‘তেজস’। সিনেমাটি ভালো ফল করবে বলে আশা ছিল তার। তবে বক্স অফিস রিপোর্ট হাতে আসতেই স্পষ্ট সব কিছু বোঝা যাচ্ছে।

কঙ্গনার এ সিনেমার প্রথম দিনে আয় ১ কোটি ২৫ লাখ রুপি। ভারতের মাল্টিপ্লেক্সগুলো থেকে সংগ্রহ হয়েছে মোটে ৮৫ লাখ রুপি। যে গতিতে এগোচ্ছে কঙ্গনার ‘তেজস’, তাতে পাঁচ নম্বর ফ্লপের মুখ দেখতে যাচ্ছেন এ নায়িকা। কঙ্গনার এ ফ্লপের শুরু ২০১৯ সালে ‘ধকড়’ সিনেমার মাধ্যমে। তারপর যা-ই করছেন, সবই প্রত্যাখান করেছে দর্শক।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়