বুধবার, ০৮ মে, ২০২৪  |   ২৬ °সে

প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ০২:৩৫

‘ডাঙ্কি’ মুক্তির আগেই ভক্তদের বিশেষ উপহার দিচ্ছেন শাহরুখ

‘ডাঙ্কি’ মুক্তির আগেই ভক্তদের বিশেষ উপহার দিচ্ছেন শাহরুখ
অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ চলতি বছরে সমহিমায় ফিরেছেন। একের পর এক ব্লকবাস্টার সিনেমা এ বছর তিনি উপহার দিয়ে যাচ্ছেন। তার আরও একটি দারুণ সিনেমার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

আসলে নতুন রূপে প্রত্যাবর্তন করে বক্স অফিসে ঝড় তুলেছেন কিং খান। তার ‘পাঠান’ আর ‘জওয়ান’ সিনেমা বেশ আয় করেছে। তবে ভক্তদের চোখ এখন তার আরও একটি সিনেমার দিকে। কারণ বড়দিনে মুক্তি পাচ্ছে ‘ডানকি’।

আর রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমা নিয়ে আগেই শুরু হয়েছিল জোর আলোচনা। এ সিনেমায় শাহরুখের অভিনয় দক্ষতা দেখতে পাবেন ভক্তরা। অভিনেতার জন্মদিনেই এ সিনেমার টিজার প্রকাশ করা হয়েছে।

আবার চলতি মাসেই ‘ডানকি’ সিনেমার প্রথম গান ‘লট পট গ্যয়া’ প্রকাশ পেতে যাচ্ছে।‘ডাঙ্কি’ সিনেমার প্রথম গানে দেখা যাবে শাহরুখ খান, তাপসী পান্নু এবং ভিকি কৌশলকে। চলতি সপ্তাহেই তা মুক্তি পাবে বলে আশা। ফলে ভক্তদের উন্মাদনা চরমে পৌঁছে গিয়েছে।

নির্মাতাদের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ডাঙ্কি ড্রপ ১ এবং দারুণ পোস্টারের পরে আগামী ২২ নভেম্বর নির্মাতা ‘ডাঙ্কি’ সিনেমার প্রথম গান ‘লট পট গ্যয়া’ প্রকাশ করবে। রোমান্টিক এ গানটি মন ছুঁয়ে ভক্তদের। দুর্দান্ত সুর এবং কোয়ার্কি নাচের মুভ, এ দুইয়ের ফলে সবাই নেচে উঠতে পারবেন।

শাহরুখের ‘ডাঙ্কি’ আসলে চার বন্ধুর গল্প। আর বিদেশের মাটিতে পা রাখার জন্য তাদের যে আপ্রাণ চেষ্টা, সেটা মন ছুঁয়ে যাবে দর্শকদের। আসলে নিজেদের স্বপ্নকে বাস্তব করার জন্য ওই চার বন্ধু যে যাত্রায় পাড়ি দেবেন, সেটা তাদের জীবন পুরোপুরি বদলে দেবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়