সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩৪ °সে

প্রকাশ : ২৫ মে ২০২২, ১৮:০২

করণ জোহরের হাফ সেঞ্চুরিতে জমকালো পার্টি

করণ জোহরের হাফ সেঞ্চুরিতে জমকালো পার্টি
অনলাইন ডেস্ক

করণ জোহরের জন্মদিন বলে কথা। সিনেমার মতোই সেজেছিল তার বাড়ির রুফটপ। ছিল তিন স্তরের কেক, বেলুন, রকমারি খাওয়া-দাওয়াসহ নানা কিছু।

হিন্দুস্থান টাইসস জানায়, মঙ্গলবার ৫০ বছরে পা রাখেন প্রযোজক-পরিচালক করণ জোহর। এ উপলক্ষে আয়োজিত পার্টিতে হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির একগুচ্ছ ব্যক্তিত্বরা। মণীশ মালহোত্রা, ফারহা খান, গৌরী খান, অপূর্ব মেহতা ও তার স্ত্রী, মাহীপ কাপুর, সীমা খানসহ অনেকে।

করণের জন্মদিন পার্টির ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছেন মণীশ। ফ্যাশন ডিজাইনারের শেয়ার করা ছবিতে সাজানো-গোছানো টেবিল, পার্টির অন্দরসজ্জার ঝলক উঠে এসেছে। তিনি বার্থ ডে বয় করণের সঙ্গেও সেলফি শেয়ার করেছেন। ডিনার পার্টির ঝলকও উঠে এসেছে মণীশের ইনস্টাগ্রাম স্টোরিতে।

এ দিন করণের বাড়িতে প্রবেশের মুখে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দী হন বলিউডের প্রথম সারির একগুচ্ছ ব্যক্তিত্ব। একটি পাপারাজ্জো অ্যাকাউন্টের শেয়ার করা ছবিতে দেখা যায়, সোনালী বেলুনে ‘৫০ এবং চমৎকার’ লেখা রয়েছে। তিন স্তরের জন্মদিনের কেক নিয়ে এক ব্যক্তিকেও করণের বাড়িতে প্রবেশ করতে দেখা যায়।

করণের বাড়ির অন্দরের ঝলক শেয়ার করে জন্মদিনে অনেক শুভেচ্ছা জানিয়েছেন ফারহা খান। পরিচালক-প্রযোজকের বিলাসবহুল ওয়াড্রোবের ভিডিও শেয়ার করেছেন ফারহা।

এ ছাড়া পার্টিতে উপস্থিত হতে পারেননি এমন অনেক তারকা করণকে অনলাইনে শুভেচ্ছা জানিয়েছে।

‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে নাম লেখান করণ। ক্রমেই হয়ে উঠেন প্রভাবশালী প্রযোজক-পরিচালক। তার হাত ধরে বাবা যশ জোহরের প্রতিষ্ঠান ধর্মা প্রডাকশন ফুলেফেঁপে উঠেছে। মুক্তিপ্রাপ্ত অর্ধশতের বেশি সিনেমার সঙ্গে তিনি জড়িত। তার হাত ধরে এসেছে বলিউডের একাধিক স্টারকিড।

লম্বা বিরতির পর সম্প্রতি পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সেই ছবি ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’তে মুখ্য ভূমিকায় আছেন রণবীর সিং ও আলিয়া ভাট।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়