শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪  |   ৩৯ °সে

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ০৭:১৩

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে মোশাররফ করিমের ‘হুব্বা’

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে মোশাররফ করিমের ‘হুব্বা’
অনলাইন ডেস্ক

অভিনেতা মোশাররফ করিম দুই বাংলায় সমান জনপ্রিয়। তিনি ওপার বাংলার সিনেমাতে কাজ করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন। ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ব্রাত্য বসু পরিচালিত মোশাররফ কমির অভিনীত সিনেমা ‘হুব্বা’। একই দিনে এটি বাংলাদেশেও মুক্তি পাচ্ছে।

জানা গেছে, দেশে ৬৩ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হুব্বা’। এটি বাংলাদেশে পরিবেশনার দায়িত্বে রয়েছে পরিবেশক ও চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এ প্রসঙ্গে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, সিনেমাটি মুক্তির জন্য আমরা অনুমতি পেয়েছি। বাংলাদেশে ‘হুব্বা’ প্রদর্শনীতে আর কোনো বাধা নেই। আশা করছি, ক্রাইম থ্রিলারভিত্তিক সিনেমাটি দেশের দর্শককে মুগ্ধ করবে।

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল। অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান। বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করেছেন।

এদিকে সাফটা চুক্তির আওতায় একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হুব্বা’। ভারতের পাশাপাশি বাংলাদেশেও একই সময়ে মুক্তির পরিকল্পনা করেছে পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এরই মধ্যে প্রস্তুতিও সম্পন্ন করেছে প্রতিষ্ঠানটি।

একনজরে দেখে নিন যেসব প্রেক্ষাগৃহে ‘হুব্বা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে-

‘হুব্বা’ সিনেমাটি প্রযোজনা করেছে প্রযোজক ফিরদৌসুল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস কমিউনিকেশন’।

মোশাররফ করিম ছাড়াও এতে পুলিশের ভূমিকায় দেখা যাবে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। এছাড়া আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়