শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪  |   ৩৮ °সে

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ০৩:৪৬

মসজিদে হলো স্বাগতার বিয়ে, বিবাহত্তোর সংবর্ধনা শনিবার

মসজিদে হলো স্বাগতার বিয়ে, বিবাহত্তোর সংবর্ধনা শনিবার
অনলাইন ডেস্ক

বিয়ের ঘোষণা আগেই দিয়েছিলেন অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা। এবার ছবি প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে অভিনেত্রী জানালেন বিয়ের খবর।

স্বাগতা বিয়ে করেছেন তার প্রেমিক হাসান আজাদকে। রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে তাদের বিয়ে হয় বুধবার। পরদিন স্বাগতা তার বিয়ের ছবি ফেইসবুকে শেয়ার করেছেন। ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা।

স্বাগতার স্বামী হাসান আজাদ লন্ডনপ্রবাসী বাংলাদেশি। তার জন্ম ও পড়াশোনা যুক্তরাজ্যে। কলাম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা আজাদ পেশায় ব্যবসায়ী। গানও করেন তিনি। কিছুদিন চেনাজানার পর হাসানকে জীবনসঙ্গী করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

গত বছরের ডিসেম্বরে বিয়ের ঘোষণা দিয়েছিলেন স্বাগতা। তার বর হাসান আজাদ লন্ডনপ্রবাসী বলে জানিয়েছিলেন তখন। ঢাকার একটি ক্লাবে পরিচয় হয় তাদের।

স্বাগতার এটি দ্বিতীয় বিয়ে। চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের মতো করেই জীবনযাপন করছিলেন এই অভিনেত্রী। বছরখানেক একা থাকার পর আবারও সংসারী হওয়ার পরিকল্পনা করেন।

বিয়ের রাতে বন্ধুদের নিয়ে পার্টি করেছেন স্বাগতা। সেই ছবি পাওয়া গেছে বিভিন্ন তারকার ফেসবুক স্টোরিতে। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও তাহমিনা মৌ স্বাগতার বিয়ের ছবি স্টোরিতে পোস্ট করে নতুন দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়