শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪  |   ৩৭ °সে

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৬

‘সাবা’ দিয়ে বড়পর্দায় আসছেন মেহজাবীন চৌধুরী

‘সাবা’ দিয়ে বড়পর্দায় আসছেন মেহজাবীন চৌধুরী
অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় তারকা মেহজাবীন চৌধুরী। ছোট পর্দার পাশাপাশি ওটিটি মাধ্যমে বেশ কয়েক বছর ধরে প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে মেলে ধরার কাজটি দক্ষতার সঙ্গে যাচ্ছেন এই অভিনেত্রী। তবে অনুরাগীদের প্রত্যাশা আরও বেশি। অনেকদিন ধরেই তাদের প্রিয় মেহজাবীন চৌধুরী বড়পর্দায় দেখার ইচ্ছা পোষণ করছিলেন তারা। সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। সিনেমায় নাম লিখিয়েছেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে তথ্যটি দিয়েছেন মেহজাবীন নিজেই।

সিনেমায় অভিষেকের খবর জানাতে মেহজাবীন বেছে নিয়েছেন আজ ২১ ফেব্রুয়ারির দিনটি। তার কাছে দিনটি আরও একটি কারণে বিশেষ। ১৪ বছর আগের এই দিনে টিভি নাটকে অভিষেক হয়েছিল তার। তাই নাটকে অভিষেকের দিন সিনেমায় অভিষেকের খবর দিলেন ছোটপর্দার এ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

মেহজাবীনের সিনেমাটির নাম ‘সাবা’। ছবিটি নির্মাণ করেছেন মাকসুদ হোসেন। আজ ২১ ফেব্রুয়ারি নিজের ফেসবুকে সিনেমার পোস্টার প্রকাশ করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্খী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।’’

সুখবর জানিয়ে মেহজাবীন লিখেছেন বিস্তারিত। তার কথায়, ২০২৩ সালের শুরুতেই আমরা এই চলচিত্রের কাজ সম্পন্ন করি। গুণী নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করেছি আমি।

এরপর লেখেন, ‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।’

তবে সিনেমাটিতে মেহজাবীন ছাড়াও আর কে কে আছেন সে প্রসঙ্গে কিছুই জানাননি তিনি। সবশেষে জানিয়েছেন পোস্টার প্রকাশ করতে পেরে বেশ আনন্দিত তিনি। তবে এখানেই শেষ নয়। প্রকাশের আরও অনেক কিছুই বাকি আছে। তবে সে জন্য থাকতে হবে অপেক্ষায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়