সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩৩ °সে

প্রকাশ : ২৮ মে ২০২২, ১৪:৫৭

প্রশংসিত অপূর্ব-ফারিণের ‘ত্যাগ’

প্রশংসিত অপূর্ব-ফারিণের ‘ত্যাগ’
অনলাইন ডেস্ক

প্রেম-ভালোবাসা কিংবা পরিবারের গল্পের বাইরে সামাজিক ব্যাধি নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘ত্যাগ’। প্রেম-ভালোবাসা কিংবা অনুভূতির বাইরেও সমাজের জন্য একটি অন্যরকম বার্তা দেওয়া হয়েছে এখানে। রিজভী আলামিনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান জনি। গল্পের প্রধান দুই চরিত্র আরাফ ও নিশিরূপে দেখা গিয়েছে জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিণকে।

ইউটিউবে প্রকাশ হওয়া শত শত নাটকের ভিড়ে নজর কেড়েছে অপূর্ব ও তাসনিয়া ফারিণের বার্তাবাহী এ নাটকটি। প্রচারের পর দর্শকমহলে দারুণ প্রশংসা পাচ্ছে। শুরু থেকে রোমান্টিক ধাঁচে গল্পটি এগিয়ে গেলেও শেষটা ছিল অন্যরকম। বিশেষ করে নাটকটির চিত্রনাট্য ছিল অনবদ্য। অপূর্ব ও ফারিণের বেশ কিছু সংলাপের প্রশংসা করছে দর্শক। সবকিছু মিলিয়ে এই মুহূর্তে আলোচিত নাটকগুলোর একটি ‘ত্যাগ’।

ইউটিউবে শত শত পজিটিভ মন্তব্যের বাইরেও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটির প্রশংসায় দেখা গিয়েছেন বহু পজিটিভ মন্তব্য ও আলোচনা। চমৎকার একটি গল্পে নাটকটি নির্মাণের জন্য নির্মাতা এবং অসাধারণ অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন অভিনয়শিল্পীরা। ইতিমধ্যে নাটকটি দেখেছেন দশ লাখেরও বেশি মানুষ।

নির্মাতা মেহেদী হাসান জনি বলেন, চেষ্টা ছিল নতুন কিছু উপহার দেয়ার। প্রকাশের পর সবাই প্রশংসা করছেন, গঠনমূলক আলোচনা করছেন; এতে করে পরিশ্রম সার্থক হয়েছে বলে মনে করছি।

অপূর্ব-ফারিণ ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন সাবেরি আলম, শোয়েব মনির প্রমুখ।

সূত্র: দেশ রূপান্তর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়