সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩৩ °সে

প্রকাশ : ০১ জুন ২০২২, ০৯:১৭

ফুচকা খেতে গিয়ে দোকানে লাখ টাকা ফেলে এলেন অভিনেত্রী

ফুচকা খেতে গিয়ে দোকানে লাখ টাকা ফেলে এলেন অভিনেত্রী
অনলাইন ডেস্ক

বাংলাদেশ ও ভারতে ফুচকা একটি অতি জনপ্রিয় মুখরোচক খাবার। বিশেষ করে ফুচকা পছন্দ করেন না এমন নারী খুঁজে পাওয়া মুশকিল।

আর সবার মতোই উপাদেয় এই খাদ্য বিশেষ দারুণ পছন্দ ভারতীয় অভিনেত্রী কাম্যা পাঞ্জাবির। তবে ফুচকা তার এতোটাই প্রিয় যে এর স্বাদ নিয়ে ভুলেই গেলেন তার হাতে রয়েছে এক লাখ টাকা ভর্তি একটি খাম!

ফুচকার দোকানেই ফেলেন এলেন সেই খাম!

মুম্বাই সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলতে বলতে সেই ঘটনার কথাই বলছিলেন অভিনেত্রী কাম্য।

গত ২৯ মে ভারতের ইন্দোরে এক ফুচকার দোকানে গিয়ে ঘটে এ ঘটনা।

কাম্য জানান, ছবির কাজে সম্প্রতি ইন্দোরে গিয়েছিলেন তিনি। সঙ্গে প্রযোজক বন্ধু সন্তোষ গুপ্তও ছিলেন। শহরটি তার জন্য নতুন। যা দেখছিলেন তাতেই বিভোর হয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। বিশেষ রাস্তার ধারের খাবার দোকানগুলো দেখে। কথায় কথায় সঙ্গের বন্ধুও বলেছিলেন, এখানকার এক দোকানের ফুচকা ও চাট বিখ্যাত। এ কথা শুনে কাজের ফাঁকে গাড়ি নিয়ে সোজা ফুচকার সন্ধানে নেমে পড়েন।

রাস্তার ধারেই এক ফুচকার দোকানে ঢুকে পড়েন। একটা ফুচকা মুখে দিতে না দিতেই চোখ বুজে আসে কাম্যর। বিক্রেতার হাতে যেন জাদু আছে। সুস্বাদু সব ফুচকা উপভোগ করে খেয়ে আশপাশের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন কাম্য। হাতের খামটা কোথায় রেখেছেন সে দিকে আর খেয়াল ছিল না। সেই খামে ছিল এক লাখ টাকা।

টাকা কি ফিরে পেয়েছিলেন? - প্রশ্নে অবাক করা জবাব দিলেন কাম্য।

জানালেন, নানান জায়গায় হন্যে হয়ে ঘুরে যখন ওই ফুচকার দোকানে গেলেন, তখন দেখলেন যে চেয়ারে বসে ফুচকা খেয়ে গেছেন তার সাথের টেবিলেই পড়ে আছে লাখ টাকার খামটা। এতোটা সময় কেউ ছুঁয়েও দেখেনি।

দোকানের মালিক দীনেশ গুজ্জরের সঙ্গে কথা বলে খামটি নিয়ে আসেন কাম্যা।

অভিনেত্রী বলেন, এত আশ্চর্য হইনি এর আগে। ধন্যবাদ দিলেও তাদের ছোট করা হয়। ইন্দোরের মানুষ এত ভালো এবং উদার আমি সে দিন জানলাম।

তথ্যসূত্র: নিউজ এইটিন

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়