সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩৩ °সে

প্রকাশ : ০১ জুন ২০২২, ১৬:২৯

হোটেলে কী ঘটেছিল, জানালেন কেকের ম্যানেজার

হোটেলে কী ঘটেছিল, জানালেন কেকের ম্যানেজার
অনলাইন ডেস্ক

চিরবিদায় নিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। কলকাতার নজরুল মঞ্চেই জীবনের শেষ গান গেয়েছেন তিনি। হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন গায়ক। এরপর দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কেকের ম্যানেজার রীতেশ ভাট সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন কেকের তেমন কোনও অসুবিধা হয়নি। সেখান থেকে হোটেলে ফিরলে লবিতে ভক্তরা তার সঙ্গে ছবি তুলতে চায়। কেকে তাদের উদ্দেশে বলেন, শরীরটা ভালো লাগছে না। এরপর রুমে চলে যান তারা।

রুমে ঢুকে সোফায় বসে বমি করেন কেকে। এরপর সেখানেই মুখ থুবড়ে মাটিতে লুটিয়ে পড়েন। তার শরীর প্রচন্ড ভারী হয়ে যাওয়ায় রীতেশ একা তাকে উঠাতে পারছিলেন না। হোটেলকর্মীদের সাহায্যে গায়ককে নিয়ে দ্রুত হাসপাতালে যান তারা। সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ইতোমধ্যে গায়কের প্রয়াণে কলকাতার নিউমার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। এদিন (বুধবার) হিতেশ ভাটসহ হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়াও নজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

হাসপাতালে নেওয়ার পর কেকের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন ছিল বলে শোনা যায়। সেটি নিয়েই অনেকের মনে প্রশ্ন জেগেছে। তবে নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘কেকের মুখে কিছুটা কেটে যাওয়ার দাগ আছে, যা সম্ভবত কেকে পড়ে যাওয়ার ফলে হয়েছে। তার কপালে এবং ঠোঁটে চোট আছে বলে যে দাবি করা হচ্ছে, সেরকম কিছু হয়নি। রক্তপাতও হয়নি।'

প্রসঙ্গত, নব্বই দশক থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন ৫৪ বছর বয়সী এই গায়ক। তার জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইলো কলকাতা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়