সোমবার, ২০ মে, ২০২৪  |   ৩২ °সে

প্রকাশ : ০৬ জুন ২০২২, ১০:৩৫

চমক নিয়ে আসছে আদর-বুবলীর ‘তালাশ’

চমক নিয়ে আসছে আদর-বুবলীর ‘তালাশ’
অনলাইন ডেস্ক

‘দেশা : দ্য লিডার’, ‘হিরো ৪২০’, ‘পাষাণ’-এর পর এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির পরিচালিত রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমা ‘তালাশ’ আগামী ১৭ জুন অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

এ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হবে আদর আজাদের। তাই সিনেমাটি ঘিরে তৈরি হয়েছে ব্যাপক আলোচনা। মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির গান, ফার্স্টলুক, ট্রেলার ও পোস্টার প্রকাশ হয়েছে। অন্তর্জালে সিনেমাটির গান ও ট্রেলার প্রশংসিত হয়েছে। স্বল্প বাজেটে সিনেমাটি নির্মিত হলেও ট্রেলার অবমুক্ত হওয়ার পর থেকে সিনেমাটি ঘিরে চলছে বেশ আলোচনা।

সিনেমাটি প্রসঙ্গে আদর বলেন, করোনায় অন্য সেক্টরের মতো আমাদের চলচ্চিত্রেও অনেক ক্ষতি হয়েছে। প্রেক্ষাগৃহ খোলার পর সেই ক্ষতি কাটিয়ে উঠার চেষ্টা করছেন প্রেক্ষাগৃহ মালিকরা। আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করি, দর্শক নিরাশ হবেন না।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনী পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়