মঙ্গলবার, ১৪ মে, ২০২৪  |   ৩৫ °সে

প্রকাশ : ১৬ জুলাই ২০২২, ১৩:২৬

‘তাদের এখন সুখে থাকতে দিন’

‘তাদের এখন সুখে থাকতে দিন’
অনলাইন ডেস্ক

একের পর এক প্রেমে জড়িয়ে আলোচনায় থেকেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। কিন্তু বিয়ের বন্ধনে আবদ্ধ হননি এখনো। বয়স ৪৬ পেরিয়ে তার।

১৫ বছরের ছোট রহমান শোলের সঙ্গে প্রেমের সম্পর্কে আলোচনায় ছিলেন সুস্মিতা। সুস্মিতার বাড়িতেও রহমানের আসা-যাওয়া ছিল।

কিন্তু হঠাৎ করে সেই সম্পর্কে ছেদ পড়ে। গেল বছরের ডিসেম্বরে ব্রেকআপ করেন অভিনেত্রী। দুজনের সম্মতিতেই সম্পর্কের ইতি টানেন তারা।

একটু বিরতি দিয়ে নতুন প্রেমে মজেছেন মিস ইউনিভার্স। প্রেমের বিষয়টি প্রকাশ্যে এনেছেন সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি।

সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত।

দুজনের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে, আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব... নতুন শুরু, নতুন পরিবার... স্বপ্নের দেশে আছি।’

এর পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়।

বিষয়টি নিয়ে যখন আলোচনা-সমালোচনার ঝড়ে পড়েছেন সুস্মিতা, তখন তার পক্ষেই দাঁড়িয়েছেন সাবেক প্রেমিক রহমান শোল।

ভারতীয় গণমাধ্যমে রহমান বলেছেন, ‘তাদের (সুস্মিতা ও ললিত) এখন সুখে থাকতে দিন। ভালোবাসা সবসময়ই সুন্দর। আমি শুধু এতটুকুই জানি, সে যখন কাউকে পছন্দ করেছে, অবশ্যই তিনি তাকে পাওয়ার যোগ্য।’

প্রসঙ্গত সুস্মিতার নতুন প্রেমিক ললিত কুমার মোদি ভারতের ধনাঢ্য ব্যবসায়ী। ৫৮ বছর বয়সি এ ব্যবসায়ী আইপিএলের সাবেক চেয়ারম্যান। ২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার সময় এর প্রধান ছিলেন ললিত।

টি-টোয়েন্টি ক্রিকেট যে আগামী দিনে ভারতে জনপ্রিয় হতে চলেছে, তা তিনি আগেই বুঝতে পেরেছিলেন বলে সংশ্লিষ্ট মহলের অনেকেই মানেন।

পরে সেই আইপিএল নিয়েই টাকা তছরুপের অভিযোগ ওঠে ললিতের বিরুদ্ধে। তদন্তের মাঝেই ২০১০ সালে দেশ ছাড়েন তিনি। সেই থেকেই লন্ডনে বসবাস করছেন তিনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়