রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪  |   ৩৭ °সে

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ০২:২০

নৌকা-দলের স্বার্থে আমরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

নৌকা-দলের স্বার্থে আমরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী
অনলাইন ডেস্ক

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বড় দলের মধ্যে মনোমালিন্য ও ভিন্নমত থাকবেই। কিন্তু নৌকা ও দলের স্বার্থে আমরা এক ও অভিন্ন।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলীয় মনোনয়ন পাওয়ার পর নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, প্রত্যেকটি নির্বাচনী এলাকায় অনেক যোগ্য ব্যক্তি থাকে। আর এদের মধ্য থেকে একজনকে বেছে নিতে হয়। আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার অবশ্যই নৌকার বিজয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করবে।

দীপু মনি বলেন, চাঁদপুর-৩ আসনের মানুষের কাছে আমার অশেষ ঋণ। তারা আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। গত ১৫ বছর আমি চেষ্টা করেছি এ এলাকার মানুষের উন্নয়ন করতে। আমি মানুষকে যা প্রতিশ্রুতি দিয়েছি শেখ হাসিনার সহযোগিতায় সেটি পূরণ করতে পেরেছি। আগামী দিনে চাঁদপুরবাসীর যে আশা-আকাঙ্ক্ষা রয়েছে সেগুলো ধাপে ধাপে পূরণ করার চেষ্টা করব।

এর আগে শিক্ষামন্ত্রী দীপু মনি চাঁদপুর আসলে তার বাসভবনের সামনে থেকে আনন্দ মিছিল বের হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারীসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়