রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪  |   ২৯ °সে

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ০১:৩৩

বাসের সঙ্গে সংঘর্ষে ট্রাক উল্টে অটোরিকশার ওপর, নিহত ২

বাসের সঙ্গে সংঘর্ষে ট্রাক উল্টে অটোরিকশার ওপর, নিহত ২
অনলাইন ডেস্ক

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস, বালুভর্তি ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১১ জন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কালিহাতী উপজেলার চাটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহতরা হলেন ভূঞাপুর উপজেলার ঘাটান্দি-শিয়ালকোল এলাকার হীরামন বেগম (৮০) ও কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের তারাবাড়ি গ্রামের সোহেল রানার ছেলে মো. আব্দুল্লাহ (১৩)।

আহতদের মধ্যে দুজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের সয়া-পালিমা গ্রামের মোতালেব মিয়ার ছেলে অটোরিকশাচালক রবিউল ইসলাম (৩৫) ও ভূঞাপুর উপজেলার ভারই গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী হাসনা বেগম (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুপুরে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ঘাটাইলের দিকে, একই সময় ঘাটাইল থেকে ছেড়ে আসা বালুভর্তি একটি ট্রাক টাঙ্গাইলের দিকে এবং কালিহাতী উপজেলার পালিমা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা অভ্যন্তরীণ সড়ক পার হয়ে মহাসড়কে উঠে ঘাটাইলের দিকে যাচ্ছিল। চাটিপাড়া এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাসটি অটোরিকশাকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা বালুভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ট্রাকটি উল্টে অটোরিকশার ওপর পড়ে। এতে অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ চারজন ও বাসের সাত যাত্রী আহত হন।

আহতদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। পরে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুজনকে মুমূর্ষু অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়