রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪  |   ৩৯ °সে

প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ০৫:২৯

আ.লীগের নির্বাচনী সবশেষ সমাবেশ নারায়ণগঞ্জে, থাকবেন প্রধানমন্ত্রী

আ.লীগের নির্বাচনী সবশেষ সমাবেশ নারায়ণগঞ্জে, থাকবেন প্রধানমন্ত্রী
অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সবশেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। ৪ জানুয়ারি শহরের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে জরুরি সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও একই আসনের নৌকার মনোনীত প্রার্থী শামীম ওসমান এ তথ্য জানান। শহরের চাষাঢ়া এলাকার রাইফেলস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বলেন, কিছুক্ষণ আগে দলের সাধারণ সম্পাদক কনফার্ম করেছেন ৪ জানুয়ারি দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে জাতির পিতার কন্যা আসবেন। নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। সভাটি রাজধানীতে না করে আমাদের যে মূল্যায়ন করেছেন এজন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ ছিল আওয়ামী লীগের ঘাঁটি। জাতির পিতা বঙ্গবন্ধুর প্রিয় ছিল এই নারায়ণগঞ্জ। সেই দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে আমি জাতির পিতার কন্যার কাছে আহ্বান জানিয়েছিলাম, নির্বাচনকালীনসময়ে সবশেষ সভাটি যদি নারায়ণগঞ্জে হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ আনন্দিত হবে।

‘জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জকে গুরুত্ব দেওয়ায় আমরা কৃতজ্ঞ, গর্বিত। আমাদের পার্টির সাধারণ সম্পাদকও আসবেন। নেতাকর্মীদের বলবো সব বাধা উপেক্ষা করে দুপুর ২টার মধ্যে মাঠে উপস্থিত হবেন। আমরা বিশ্বাস করি সেদিন স্মরণকালের বৃহত্তর সমাবেশ হব‘- বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়