সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪, ০৭:৩৪

এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীদের ধরলো পুলিশ

এক কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীদের ধরলো পুলিশ
অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ত্রিশালে চলন্ত মোটরসাইকেলে করে রিকশা থেকে প্রবাসীর স্ত্রীর ছয় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই নারীর চিৎকারে পাশে থাকা টহল পুলিশ এক কিলোমিটার দৌড়ে দুই ছিনতাইকারীকে আটক করে।

সোমবার (২৯ জানুয়ারী) বিকেলে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ইভা ফিলিং স্টেশন সংলগ্ন নাঈম মোটরসাইকেল গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন উপজেলার চিকনা মনোহর এলাকার রমজান আলীর ছেলে সোহাগ মিয়া (২৮) ও পাঁচপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৫)।

ভুক্তভোগী নারীর নাম শিরিন আক্তার। তিনি ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের দরিল্যা গ্রামের প্রবাসী মফিজুল ইসলামের স্ত্রী। মফিজুল ইসলাম সৌদি প্রবাসী।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির বলেন, শিরিনা আক্তার তার বড় ভাই এমদাদুল হককে সঙ্গে নিয়ে স্বামীর পাঠানো ছয় লাখ টাকা তুলতে ত্রিশালের সোনালী ব্যাংকে যান। টাকা তুলে রিকশাযোগে ফেরার পথে ইভা ফিলিং স্টেশনে কাছে আসতেই আগে থেকে ওত পেতে থাকা ছিনতাইকারীরা মোটরসাইকেলে এসে রিকশা থেকে শিরিন আক্তারের টাকার ব্যাগ ছিনিয়ে নেন।

তিনি আরও বলেন, শিরিন আক্তার ‘ছিনতাইকারী ছিনতাইকারী’ বলে চিৎকার দেন। এসময় ওই এলাকায় টহলে ছিলাম আমরা। ওই নারীর চিৎকার শুনে প্রায় এক কিলোমিটার দৌড়ে দুজনকে আটক করি এবং একজন পালিয়ে যান। পরে তাদের কাছ থেকে ছয় লাখ টাকা, মোবাইলসহ ব্যাগ উদ্ধার করে শিরিন আক্তারকে বুঝিয়ে দেই।

ওসি কামাল হোসেন বলেন, এ ঘটনায় শিরিন আক্তার বাদী হয়ে মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়