শনিবার, ১৮ মে, ২০২৪  |   ৩০ °সে

প্রকাশ : ২২ জুন ২০২২, ১২:১০

সুনামগঞ্জে ত্রাণ দিতে গেলে বাসভাড়া ফ্রি!

সুনামগঞ্জে ত্রাণ দিতে গেলে বাসভাড়া ফ্রি!
অনলাইন ডেস্ক

সুনামগঞ্জে ত্রাণ নিয়ে যেতে চাইলে বাসভাড়া ফ্রি করে দিয়েছে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতি। মঙ্গলবার (২১ জুন) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে এ ঘোষণা দেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুক্তি মুকুল।

চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন এবং সুনামগঞ্জে আরও প্রচুর পরিমাণ ত্রাণ প্রয়োজন। অনেকেই যাতায়াতের সমস্যায় ত্রাণ নিয়ে সুনামগঞ্জে যেতে পারছেন না। তাই মানবিক দিক বিবেচনায় ফ্রিতে ত্রাণ পৌঁছানো বা কারো কাছে ভাড়ার টাকা না থাকায় সুনামগঞ্জ আসতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্থা করা হয়েছে।

ঘোষণায় বলা হয়েছে, ‘সিলেট থেকে সুনামগঞ্জে যারা ত্রাণ নিয়ে যাবেন, তারা সিলেট কুমারগাঁও বাস স্টেশন থেকে বিনামূল্যে সুনামগঞ্জ নতুন বাস স্টেশনে ত্রাণ নিতে পারবেন। কোনো ভাড়া লাগবেনা।

একইসঙ্গে ভাড়ার টাকার অভাবে কেউ যদি সুনামগঞ্জ যেতে না পারেন, কুমারগাঁও বাস স্টেশন আসবেন আপনাকে ফ্রিতে সুনামগঞ্জ পৌঁছে দেওয়া হবে।’

বুধবার (২২ জুন) থেকে সুনামগঞ্জ সিলেট রোডে বাস চলাচল করবে৷ কাউন্টারও খোলা থাকবে৷ প্রয়োজনে ০১৭১১ ০৫৯৬৩৪, ০১৭২৭ ৫৩৫৯৯৯ নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুক্তি মুকুল এসব তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র: জাগো নিউজ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়