সোমবার, ১৫ জুলাই, ২০২৪  |   ২৮ °সে

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:০৫

শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’র শুটিংয়ের সময় প্রকাশ

শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’র শুটিংয়ের সময় প্রকাশ
অনলাইন ডেস্ক

আবারও একসঙ্গে এক সিনেমায় আসছেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান। ‘যশ রাজ ফিল্মস’র প্রধান আদিত্য চোপড়ার তত্ত্বাবধানে নির্মাণ হচ্ছে ‘টাইগার ভার্সেস পাঠান’।

এ কারণেই সিনেমাটি নিয়ে সবার তুমুল আগ্রহ। শোনা যাচ্ছে যে, সিনেমার চিত্রনাট্যও ফাইনাল হয়েছে। দুই তারকার সম্মতিতেই নিশ্চিত হয়েছে এর চিত্রনাট্য।

একজন বলিউডের বাদশাহ, অন্যজন বলিউডের ভাইজান। দুই তারকা এবার একসঙ্গে এক সিনেমায়। কবে শুটিং শুরু হবে ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার-এ নিয়ে কয়েকদিন আগে বিভিন্ন আলোচনা হয়েছিল। শোনা গিয়েছিল আদিত্য চোপড়া একসঙ্গে দুই তারকাকে চিত্রনাট্য শোনাবেন।

যশ রাজ ফিল্মসের ব্যানারে দুই তারকাকেই শোনানো হয়েছে চিত্রনাট্য। সেই সঙ্গে খবর, চিত্রনাট্য লেখাও শেষ হয়েছে। দুই তারকাই এ সিনেমায় অভিনয়ের জন্য মত দিয়েছেন।

‘টাইগার ভার্সেস পাঠান’ টিমের স্ক্রিপ্টের কাজ শেষ হয়েছে। নভেম্বর থেকে শুরু হবে শুটিয়ে যাওয়া প্রস্তুতি। এবার শুটিংয়ে যাওয়ার সময়ও প্রকাশ করা হয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছরের মার্চ মাসে শুরু হবে এর শুটিং। একটি সূত্রে জানা গেছে, ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করা হয়েছে বলিউডের দুই তারকা সম্মতি দেওয়ার পর।

এ সিনেমা বিশাল মাইলফলক হতে যাচ্ছে। কারণ সুপারহিট ‘কর্ণ অর্জুন’ সিনেমার পর আবারও বলিউডের দুই তারকাকে একসঙ্গে পূর্ণ দৈর্ঘ্যের সিনেমায় দেখা যাবে। তাদের প্রথমে স্ক্রিপ্ট শোনানোর কথা ছিল, এবং তাতে যে দুই তারকার অনস্ক্রিন পুনর্মিলন থেকে দর্শকের যে আশা জাগবে তা পূরণ করার ক্ষমতা আছে সেই ব্যাপারে সন্তুষ্ট করতে হত।

আদিত্য চোপড়া প্রথমে শাহরুখ ও সালমানের সঙ্গে আলাদা করে মিটিং করেন ও তাদের সিনেমার গল্প শোনান। দুই তারকাই সিনেমার গল্প বেশ পছন্দ করেছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়